বিজিবি রামু সেক্টরের হেড় কোয়ার্টার বাইশারী শীতার্ত অসহায়দের পাশে

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নইক্ষ্যংছড়ি (বান্দরবান)প্রতিনিধি ৫ জানুয়ারী ২০২০ ইং
অসহায় এতিম অনাথ শিশু শিক্ষার্থীদের জন্য শীতের কম্বল নিয়ে পাশে দাঁড়ালেন রামু বিজিবির সেক্টরের হেড় কোয়াটারের সদস্যরা।
৫ জানুয়ারী সকাল ৮ টা থেকে দুপর ২টা পর্যন্ত বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার প্রত্যন্ত এলাকায় অবস্থিত বাইশারী ইউনিয়নের ধাবন খালী মার্মা পাড়া অনাথ আশ্রম (ট্রাইবেল গার্লস অরফেস হোম) মধ্যম বাইশারী রহমানিয়া এতিমখানা, বাইশারী নুরুল উলুম হাফেজ খানা, বাইশারী শাহ নুরুদ্দিন দাখিল মাদ্রাসায় অসহায় শিক্ষার্থীদের মাঝে শতাধিক শীতের কম্বল বিতরন করা হয়।

এছাড়া রামু উপজেলার কালির ছড়া এমদাদিয়া কাছেমুল মাদ্রাসা, রামু কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন এতিমখানা,রামু চা বাগান এতিমখানা, ইদগড় হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা সহ আরো বেশ কয়েকটি এতিমখানার শিশুদের মাঝে শীতের কম্বল বিতরন করা হয়।
এসময় উপস্থিতি ছিলেন বিজিবি রামু সেক্টরের নায়েব সুবেদার খুরশেদ আলম, নায়েক শাহাবুল, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মংলা মার্মা বাকখালী মৌজা হেড়ম্যান উচথোয়াই চাক প্রমুখ ।

রামু বিজিবি সেক্টরের নায়েক সুবেদার খুরশেদ আলম জানান সেক্টর কমান্ডার কর্নেল মনজুরুল হাসান স্যারের নির্দেশ অনুযায়ী শীতার্ত এতিম শিশু শিক্ষার্থীদের মাঝে এসব কম্বল বিতরন করা হয়। আগামীতে ও এই বিতরণ অব্যাহত থাকবে।