বিএনপি’র সমাবেশ ঘিরে নাশকতা ঠেকাতে রাজপথে আ. লীগ, যুবলীগ

সাভার (ঢাকা) প্রতিনিধিঃ মানুষের মৌলিক মানবাধিকারের প্রাথমিক বিষয় তার জানমালের নিরাপত্তা ও বেঁচে থাকার অধিকার। অন্যকে নিরাপদ রাখা ও বাঁচতে দেওয়া নাগরিক দায়িত্ব ও কর্তব্যের মধ্যে অন্যতম। বিএনপির সমাবেশকে ঘিরে তারা যাতে করে কোনো রকম নাশকতা, অশান্তি সৃষ্টি, নৈরাজ্য, বিশৃঙ্খলা, সংঘাত, হানাহানি, উগ্রতা, বর্বরতা ও সাম্প্রদায়িক সহিংসতায় জড়াতে না পারে সেই লক্ষে রাজপথে নেমেছে আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার বিকেল থেকে রাত পর্যন্ত মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের শ্রীপুর বাস স্ট্যান্ড এলাকায় এ কর্মসূচি পালন করেন আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মী।
দেশে শান্তিশৃঙ্খলা রক্ষা ও মানুষের জানমালের নিরাপত্তা প্রতিষ্ঠায় সন্ত্রাস, নৈরাজ্য, দাঙ্গা-হাঙ্গামা, সংঘাতমুক্ত সমাজের প্রয়োজনে মাঠে কাজ করছেন বলে জানান তারা।

এ সময় উপস্থিত ছিলেন, ধামসোনা ইউনিয়ন আ.লীগের সভাপতি লতিফ মন্ডল, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহীন দ্বীপ, আশুলিয়া থানা যুবলীগের অন্যতম সদস্য মোঃ কাওসার কবিরসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।