বাদী প্রবাসীর স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় গোয়ালঘরে আটক পুলিশের এএসআই

নিজস্ব প্রতিবেদক

গাইবান্ধার সুন্দরগঞ্জে এক মামলার বাদীর সঙ্গে ‘অন্তরঙ্গ’ অবস্থায় আটক হয়েছেন পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই)।

স্থানীয়দের হাতে আটক পুলিশ সদস্যের নাম তোফাজ্জল হোসেন। ৩৮ বছরের তোফাজ্জল সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ি পুলিশ তদন্তকেন্দ্রে কর্মরত।

উপজেলার ধর্মপুর (ছড়ারপাতা) গ্রামে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে আটক হন তোফাজ্জল।

স্থানীয়রা জানান, রাত ১০টার দিকে ছড়ারপাতা গ্রামের এক সৌদি প্রবাসীর বাড়িতে আসেন তোফাজ্জল। কিছু সময় পর ওই প্রবাসীর স্ত্রী সঙ্গে গোয়ালঘরে অন্তরঙ্গ অবস্থায় তাকে দেখে ফেলেন এক প্রতিবেশী। খবর পেয়ে তোফাজ্জলকে আটক করে গাছের সঙ্গে বেঁধে পুলিশে খবর দেয় গ্রামবাসী।

পরিচয় গোপন রাখার শর্তে এক প্রতিবেশী বলেন, ‘কিছুদিন আগে ওই নারীর স্বামীর সঙ্গে তার ভাইয়ের জমি নিয়ে বিরোধ হয়। পরে তিনি থানায় মামলা করেন। সেই মামলার তদন্তের দায়িত্ব পান এএসআই তোফাজ্জল। তদন্তের খাতিরে ওই গৃহবধূর বাড়িতে আসা-যাওয়া ছিল তার। সেই থেকে তাদের সখ্যতা গড়ে ওঠে।’

তবে বাদী নারী এসব অভিযোগ অস্বীকার করেছেন। তার দাবি, তোফাজ্জলের সঙ্গে পূর্ব পরিচয় থাকায় রাতে খেতে ডেকেছিলেন। গ্রামবাসী তোফাজ্জলকে গোয়ালঘর থেকে নয়, বাড়ি থেকে আটক করে।

এ বিষয়ে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহিল জামান বলেন, ‘অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে। অভিযোগের সত্যতা পেলে তোফাজ্জলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’