বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ১,আহত ১

মাসুম বিল্লাহ,বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট মোংলা উপজেলা মটর বাইক এবং বাস দুর্ঘটনায় মটর বাইকের নিহত ও আহত মটরবাইকের অপর আরোহি। গুরুতর আরোহিকে খুব’ই মারাত্মকভাবে খুলনা নেয়া হয়। তাদের উভয়ের বাসা খুলনা সোনাডাঙ্গা করিম নগর মহল্লার আব্দুল রবের পুত্র নিহত রাজন সেখ,বুলবুলের পুত্র আহত মোঃ রাসেল সেখ।

মোংলা থানার পুলিশ এবং বন্দর হাস্পাতালের কর্তিপক্ষোরা বলেন গতকাল সোমবার সন্ধ্যার আগ মুহুর্তে দিগরাজ মহল্লায় মোংলা থেকে খুলনা মহাসড়কে বাস এবং মটর বাইকে দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সাথে সাথে মটরবাইকের চালক রাজন সেখ (৩৪) নিহত হয়,আরোহি মোঃ রাসেল (২৯) আহত হয়।আহত রাসেলকে স্থানীয়রা প্রাথমিক পর্যায় মোংলা বন্দরের মেডিকেলে নিয়ে যায়,পরে হাসপাতালের চিকিৎসক খুলনা মেডিকেলে পাঠিয়ে দেয়।

মোংলা বন্দর হাস্পাতাল এর দায়িত্বরত চিকিৎসক ডাঃ মোঃগোলাম রাব্বি প্রিন্স জানান,দুর্ঘটনার সাথে সাথে মোঃ রাজন নিহত হয়েছে এবং তার মৃত্যু দেহ এখানে আনা হয়েছে।আর আরোহি খুব’ই আশঙ্কাজনক তাকে এখানে প্রাথমিক অবস্থায় এখানে চিকিৎসা দেয়া হয়েছে,এরপর আহত রাসেলকে উন্নাত চিকিৎসা নেয়ার জন্য খুলনা পাঠানো হয়েছে।

মোংলা উপজেলার এস আই জ্যোতিরর্ময় ফৌজদার জানান,আমরা দুর্ঘটনার সংবাদ পেয়ে বাসটি আটক করেছি এবং মটর বাইকটি উদ্ধার করেছি।দুর্ঘটনা হওয়ার পরে বাসের চালক ও হেল্পাররা পালিয়ে যায়।