বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সম্মেলন-২০২১ অনুষ্ঠিত

জুলফিকার আলম সুমন, চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতাঃ আজ সকাল ১১ টায় বাংলাদেশ ছাত্র লীগ( জাসদ) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সম্মেলন শহরের টাউন ক্লাবের হলরুমে জেলা সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। জাতীয় সংগীত ও জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্র লীগ( জাসদ) কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভাপতি আহসান হাবিব সামিম।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় সহ সম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির।

জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলামের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবজোটের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম সুজন,জেলা জাসদের সহ সম্পাদক আবু হেনা বাবলু, জেলা কর্নেল তাহের সংসদের সভাপতি নিয়ামুল হক,জেলা যুব জোটের সভাপতি তরিকুল ইসলাম সহ জেলা ছাত্র লীগের (জাসদ) বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। 

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে সামিম হোসেন কে সভাপতি ও তসিকুল রেজা খান তনু কে সাধারণ সম্পাদক এবং মুজাহিদুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক, মোবারক হোসেন আকাশ সাংগঠনিক সম্পাদক,মোসা. সোমা সুলতানাকে প্রচার সম্পাদক করে দুই বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়।