বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী

মোঃ সালাউদ্দিন খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির জেলার গুইমারা উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ গুইমারা উপজেলা শাখার উদ্দ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগ লীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী ২০২৩ পালন, দোয়ার মোনাজাত , আলোচনা সভা ও বর্নাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়।

১১ নভেম্বর সকালে গুইমারা দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা ও ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ গুইমারা উপজেলার সভাপতি বিপ্লব কুমার শীলের সভাপতিত্বে আলোচনা সভা দোয়া ও মুনাজাত শেষে কেক কাটা হয়।

পরে গুইমারা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়, র‍্যালি টি গুইমারা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু মেমং মারমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু তাহের, সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম মীর, গুইমারা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক কংজরী মারমা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ রানা, ২নং হাফছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরুল ওহাব, সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন।

গুইমারা উপজেলা ছাত্র লীগের সভাপতি রেজাউল করিম শুভ, সাধারণ সম্পাদক সাচিং মারমা, সাংগঠনিক সম্পাদক সজিব, যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক (আকাশ), জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুন্নবী চৌধুরী রুবেল, হাফছড়ি ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম নিশান সহ গুইমারা উপজেলার ৩টি ইউনিয়নের আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা কর্মী, প্রসাশনিক কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ।