বাংলাদেশে একদলীয় শাসন ব্যবস্থার কারণে গণতন্ত্র নাই: বরকত উল্যাহ বুলু

বেগমগঞ্জের ঐতিহাসিক ৬নং রাজগঞ্জ ইউনিয়নের রাজুল্যাপুর গ্রামে আবু হানিফ চেয়ারম্যান’র বাড়িতে ২ ফেব্রæয়ারী বুধবার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন উপলক্ষ্যে শীত বস্ত্র বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক সংসদ ও সাবেক মন্ত্রী বরকত উল্যাহ বুলু। তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশে একদলীয় শাসন ব্যবস্থার কারণে গণতন্ত্র নাই, সংবাদপত্রের স্বাধীনতা নেই, গুম, হত্যা ও মানুষের উপর নির্যাতন করে দেশ-পরিচালনা করছে। সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আগামীতে ইউনিয়ন নির্বাচনে বিএনপি একক প্রার্থীও জয়ের জন্য কাজ করতে সকল নেতাকর্মীকে আহŸান জানান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি ফয়সল ইনাম কমল, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সম্পাদক কাজী মিলন, বেগমগঞ্জ যুবদলের আহŸায়ক রুস্তম আলী ও সদস্য সচিব রাজু, রাজগঞ্জ ইউনিয়ন সাবেক চেয়ারম্যান আবু হানিফ, বেগমগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য জামাল উদ্দিন, আজাদ মাস্টার, ফজলুল হক বুদ্ধি, ছাত্রদল নেতা রবিন, আরিফিন রনি, রাফি চৌধুরীসহ রাজগঞ্জ ইউনিয়ন যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল ও বিএনপির অঙ্গসংগঠনের প্রায় ৫শতাধিক নেতাকর্মী।
এ সময় রাজগঞ্জ ইউনিয়নেরকৃতি সন্তান ও জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি, শীতবস্ত্র উপহারের সমন্বয় ফয়সল ইনাম কমল জানান, দলমত নির্বিশেষে সকলের কল্যাণে আত্মমানবতার সেবায় সকলে ঐক্যবদ্ধ হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। বেগমগঞ্জের মাটি বুলু ভাইয়ের ঘাঁটি উক্ত শ্লোগানকে বাস্তবে পুর্ণরায় রূপান্তর করে সকলের কল্যাণে আমাদের এগিয়ে যেতে হবে। সে লক্ষ্যে সকলে দোয়া ও শুভ কামনা করেন।