বাঁশখালীতে চালককে জবাই করে অটো চিনতাইঃ ২ ছিনতাইকারী গ্রেফতার।

এনামুল হক রাশেদী, বাঁশখালী(চট্টগ্রাম) প্রতিনিধিঃ
চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলায় অটো চালকের গলায় চাকু চালিয়ে অটো নিয়ে পালানোর সময় তাৎক্ষনিক অভিযান চালিয়ে ২ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে বাঁশখালী থানা পুলিশ।
৯ আগস্ট’২২ ইং মঙ্গলবার দিবাগত রাত ১ টার সময় উপজেলার নাপোড়া এলাকার উত্তর পাশে উঁচু ব্রীজে মর্মান্তিক এ ছিনতাইয়ের ঘটনা সংঘঠিত হয়।
ঘটনার বিবরনে প্রকাশঃ বাঁশখালী উপজেলার মনকিরচর নিবাসী ছিনতাইকারী মোস্তাফিজ পেকুয়া টইটং নিবাসী তার সঙ্গিয় আরো ২ জন ছিনতাইকারী সহ চাম্বল বাজার থেকে রাত ১ টার সময় নাপোড়া যাওয়ার কথা বলে ব্যাটারী চালিত অটোতে চড়ে নাপোড়া ব্রীজের উত্তর পাশে উচুঁ ব্রীজে উঠার সময় চালককে থামিয়ে ভিকটিম মোক্তার আহমদ(৫৫), পিতা মৃত সফিউল আলম, চাম্বল ৪ নং ওয়ার্ড বাঁশখালী, চট্টগ্রাম এর গলায় চাকুর টান দিয়ে জবাই করে তাকে রাস্তায় ফেলে রেখে অটো নিয়ে পেকুয়ার দিকে পালাচ্ছিল, এমন সময় চালকের আর্ত চিৎকারে জনগন এগিয়ে এসে দ্রুত ৯৯৯ নাম্বারে কল দিলে তৎক্ষনাৎ বাঁশখালী থানার অফিসার ইনচার্জ(ওসি)’র নেতৃত্বে এসআই( নিঃ) লিটন চাকমা সঙ্গীয় অফিসার,ফোর্সসহ পুলিশ টীম ঘটনাস্থলে পৌঁছে দ্রুত অভিযান পরিচালনা করে বাঁশখালী-পেকুয়া সীমান্ত এলাকায় পুঁইছড়ি টানা ব্রীজের কার ওয়াশিং সেন্টারের সামনে থেকে ২ ছিনতাইকারীকে ছিনতাইকৃত অটোসহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় ছিনতাই কারীদের কাঁছ থেকে আলামত হিসাবে চাকুটিও জব্দ করে অটোসহ থানায় নিয়ে আসা হয়। গ্রেফতারকৃত ছিনতাইকারীরা হচ্ছেন, ১। মোস্তাফিজুর রহমান সিকদার (২৬), পিতা-আব্দুশুক্কুর, মাতা- কারুন্নাহার, সাং-মনকিরচর, ৫নং ওয়ার্ড, ৯নং শীলকুপ ইউপি, থানা-বাঁশখালী, জেলা-চট্টগ্রাম। ২, মোঃ কায়ছার (২৮), মনির আহমদ, মাতা- বুলবুল আক্তার, সাং-কাদিমা কাটার, ৬নং ওয়ার্ড, বারবাকিয়া, পেকুয়া।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) কামাল উদ্দিন জানান, চালককে জবাই করে অটো ছিনতাইয়ের খবর পেয়ে সঙ্গিয় ফোর্স সহ দ্রুত আমি নিজেই ঘটনাস্থলে হাজির হয়ে ২ ছিনতাই কারীকে অালামত হিসাবে জব্দকৃত চাকু এবং ছিনতাইকৃত অটোসহ গ্রেফতার করে থানায় নিয়ে আসি। গুরুতর আহত অটো চালককে চিকিৎসার জন্য দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে, ধৃত ছিনতাইকারীদের বিরোদ্ধে আইন শৃংখলা বিঘ্নকারী দ্রুত বিচার আইনে নিয়মিত মামলা রজু করে (মামলা নং- ১৫, তারিখ ১০/০৮/২০২২ ইং) আদালতে সোপর্দ করে ৪ দিনে রিম্যান্ড চাওয়া হয়েছে বলে জানান বাঁশখালী থানার ওসি।
আহত চালক মোকতার বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে জানা গেছে।