বরগুনায় বসুন্ধরা এলপি গ্যাস এর রিটেইলার সম্মেলন অনুষ্ঠিত

মোঃ নজরুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ- বরগুনায় বসুন্ধরা এলপিজি গ্যাসের রিটেইলার সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল এগারোটায় জেলার আরডিএফ সেন্টারে অনুষ্ঠিত রিটেইলার সম্মেলনে সভাপতিত্ব করেন বরিশাল বসুন্ধরা এলপিজি গ্যাসের ডিএসএম মোঃ শরিফুল ইসলাম।

মেসার্স মোল্লা এন্টারপ্রাইজ এর আয়োজনে এই রিটেইলার সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের হেড অব সেলস ইঞ্জিনিয়ার জাকারিয়া জালাল।

বিশেষ অতিথি ছিলেন, আতিউর রহমান এজিএম সেল্স, মোঃ শরিফুল ইসলাম ডিএসএম বরিশাল, মোঃ আবু মাসুদ এরিয়া সেল্স ম্যানেজার, প্রোঃ মোঃ ফেরদৌস জামান শাহীন পরিবেশক মোল্লা এন্টারপ্রাইজ বরগুনা ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ প্রমুখ।

বসুন্ধরা এলপি গ্যাস এর বরগুনা সদর উপজেলার প্রায় দুই শতাধিক রিটেইলারদের নিয়ে এই সম্মেলনে কোম্পানির প্রতিনিধি ও ব্যবসায়ীদের মধ্যে ব্যবসায়িক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা শেষে মধ্যাহ্ন ভোজ ও গিফট প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিল র‍্যাফেল ড্র। সেরা প্রধান পাঁচ টপ সেলারকে গিফট প্রধান করা হয়।

বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের হেড অব সেলস ইঞ্জিনিয়ার জাকারিয়া জালাল বলেন, রিটেইলার সম্মেলনের মূল উদ্দেশ্য এলপি গ্যাসের খুচরা ব্যবসায়ীদের পণ্য বিক্রয়ে আরও আগ্রহী করে তোলা এবং ভোক্তা পর্যায়ে পণ্যের প্রতি আস্থা নিশ্চিত করা।