বঙ্গবন্ধু কাবাডি ফাইনাল খেলায় পুরুষ ও নারী দল দুটিতেই চ্যাম্পিয়ন নীলফামারী

মনিরুজ্জামান লেবু, নীলফামারী প্রতিনিধিঃ  নীলফামারী পৌর মাঠে অনুষ্ঠিত ৯ম বাংলাদেশ গেমস তিস্তা জোনের বঙ্গবন্ধু কাবাডি-২০২১ এর ফাইনাল খেলায় নীলফামারী জেলা পুরুষ দল আর নারী দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। রানার্স আপ হয়েছে দিনাজপুর জেলা পুরুষ দল ও রংপুর জেলা নারী দল।

বাংলাদেশ পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্জ্য বিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ান ও রানার্স আপ দলের হাতে তুলে দেন ট্রফি। এ ছাড়াও প্রতিটি খেলোয়াড়ের হাতে তুলে দেয়া হয় মেডেল। নারী ও পুরুষ দলের ১জন নারী, ১জন পুরুষ রাইডার এবং ফেয়ার খেলোয়াড় হিসেবে ১জন নারী, ১জন পুরুষের হাতেও তুলে দেয়া হয় ট্রফি।

মঙ্গলবার খেলা শেষে রাত ১২টার দিকে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান। অন্যান্যের মধ্যে ছিলেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, পৌরমেয়র দেওয়ান কামাল আহমেদ।

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রতিযোগীতায় সার্বিক সহযোগীতা করেছে জেলা পুলিশ প্রশাসন। তিস্তা জোনের এ খেলায় অংশ নেয় ৬টি পুরুষ ও ৬টি নারী দল।