বগুড়ায় জেলা যুবলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

এম আব্দুল আকিম জেলা প্রতিনিধি বগুড়া:

বাংলাদেশ আওয়ামী যুবলীগ বগুড়া জেলা শাখার উদ্যোগে আজ ৪ঠা ডিসেম্বর ২০২৩ ইং সোমবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মণির ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে বাদ যোহর বায়তুল বারী পার্ক মসজিদ (পৌর পার্কসংলগ্ন) দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসাবে আজ ৪ঠা ডিসেম্বর সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্নেহধন্য, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,মুজিব বাহিনীর প্রধান,সুনামধন্য লেখক,বিশিষ্ট সাংবাদিক, কলামিস্ট ও বাংলার যুব আন্দোলনের পথিকৃত শহীদ শেখ ফজলুল হক মণির ৮৫ তম জন্মদিন পালন করা হয়। যুদ্ধবিধ্বস্ত দেশ গড়ার লক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের নির্দেশে বাংলার যুব সমাজকে নিয়ে শহীদ শেখ ফজলুল হক মণি ১৯৭২ সালের ১১ই নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠা করেন। তাঁর জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল বগুড়া জেলা যুবলীগের আয়োজন অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন ও সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম ডাবলু সহ জেলা যুবলীগ ও শহর যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।