বগুড়ায় কাহালু উপজেলা শাখার বাংলাদেশ কৃষক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত।

এম আব্দুল আকিম জেলা প্রতিনিধি বগুড়াঃ

বাংলাদেশ কৃষক লীগ কাহালু উপজেলায় ১১ নভেম্বর সকাল ১০ টায় দলীয় কার্যালয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ কৃষক লীগ কাহালু উপজেলা শাখার উদ্যোগে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগ বগুড়া জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি জাহিদ হোসেন রতন। তিনি বক্তব্যে বলেন,
আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও নৌকা প্রতীক কে বিজয়ী করার লক্ষ্যে ইউপি প্রতিনিধিদের নিয়ে আজকের এই বিশেষ বর্ধিত সভা। বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে আমরা সহযোগী সংগঠনের কৃষক লীগের নেতা কর্মীরা রাজপথ থেকে লড়াই সংগ্রাম করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিজয় সুনিশ্চিত করে আমরা নেতা-কর্মীরা বাড়ি ফিরবো এই হোক আমাদের অঙ্গীকার।

উপস্থিত ছিলেন কাহালু পৌর কৃষক লীগের সাঃ সম্পাদক সাইফুল ইসলাম। উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি শাফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুমন দাস, মুরাইল ইউনিয়নের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল জব্বার,সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,মালঞ্চা ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল কাদের বীরকেদার ইউনিয়নের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন। বর্ধিত সভা সঞ্চালন করেন কাহালু উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক অঞ্জন কুমার।