ফ্লাইট মিস হওয়ায় এজেন্সির মালিককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর শান্তিনগরে একটি ট্রাভেল এজেন্সির কার্যালয়ের ভেতরে মালিককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মৃত মালিক বাহার এম বাহার ওভারসিজ মালিক।

গতকাল শনিবার (১৪ অক্টোবর) বিকালে বাহারকে অচেতন অবস্থায় স্বজনরা ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী জয়নব জানান, তার বোনের স্বামীকে কাতার যাওয়ার সব ব্যবস্থা করে দিয়েছিলেন স্বামী বাহার। গতকাল কাতারের ফ্লাইট মিস করে বাহারকে পিটিয়ে হত্যা করে বোন, তার স্বামী ও জয়নবের ছোট ভাই।

স্বজনরা জানান, বাহারের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার শাকেরপুর গ্রামে। তার বাবার নাম মৃত আলি আহমেদ। স্ত্রী জয়নব বেগম ও এক সন্তানকে নিয়ে যাত্রাবাড়ী এলাকার কাজলায় থাকতেন।

ঢামেকে বাহারের স্ত্রী জয়নব বেগম অভিযোগ করে জানান, ‘শান্তিনগর প্লাজার পঞ্চম তলায় বাহারের ব্যবসা প্রতিষ্ঠান। শনিবার (১৪ অক্টোবর) তার (জয়নব) বোনের স্বামী অর্থাৎ বাহারের ভায়রা জাকিরের কাতার যাওয়ার কথা ছিল। এর সব ব্যবস্থাই করে দিয়েছেন বাহার।

তিনি জানান, শনিবার তারা এয়ারপোর্টে যেতে দেরি করায় ফ্লাইটটি মিস করেন। এই কারণে আমার সামনেই আমার ছোট বোন ফাতেমা, তার স্বামী জাকির ও আমার ছোট ভাই ইউনুস আমার স্বামীর অফিসে গিয়ে তাকে গলাটিপে ধরে এবং একাধারে মাথায় কিলঘুসি মারতে থাকে। ফলে আমার স্বামী অচেতন হয়ে পড়েন। একপর্যায়ে তিনি মারা যান।’