প্রধানমন্ত্রীর উপদেষ্টা সালমান এফ রহমানের সাথে শুভেচ্ছা বিনিময় করলেন রাজ্জাক খান রাজ।

মোঃ আব্দুল্লাহ হক :চুয়াডাঙ্গা ১ আসনের জনপ্রিয় সমাজসেবক ও বিশিষ্ট শিল্পপতি মিনিষ্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এফবিসিসিআইয়ের সাবেক ভাইস প্রেসিডেন্ট কেন্দ্রীয় আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য আলহাজ্ব এম রাজ্জাক খান রাজ সিআইপি দলীয় নেতাকর্মীদের সাথে নির্বাচনত্তোর শুভেচ্ছা বিনিময় অব্যাহত রেখেছেন, বৃহস্পতিবার দুপুরে বিশিষ্ট শিল্পপতি, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ৮ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও বৃহত্তম শিল্পগোষ্ঠী বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান, অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স (অ্যাটকো)র সাবেক সভাপতি সালমান ফজলুর রহমান এমপির রাজধানীর ঢাকাস্থ অফিসে সৌজন্য সাক্ষাৎ শুভেচ্ছা কুশলাদি ও মতবিনিময় করেন । এসময় দু’জন দু’জনকে কাছে পেয়ে আনন্দিত ও উচ্ছাছিত হন এবং আগামীতে শিল্পাঅঙ্গন ও দেশের সকল ক্ষেত্রে দেশের বেকার ও অবহেলিত জনগোষ্ঠীকে প্রাধান্য দিয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় সালমান এফ রহমান আলহাজ্ব এম এ রাজ্জাক খান রাজ সিআইপির মাধ্যমে চুয়াডাঙ্গার সকল স্তরের নেতাকর্মী ও জনসাধারণের প্রতি শুভেচ্ছা ও সালাম জানান তিনি বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার, আর আমাদের প্রধানমন্ত্রীর স্বপ্ন স্মার্ট সোনার বাংলা গড়া। আমরা সবাই প্রধানমন্ত্রীর এই স্বপ্ন বাস্তবায়নে সর্বাত্মক সহযোগিতা করব।
এসময় আলহাজ্ব এম রাজ্জাক খান রাজ সিআইপি বলেন সালমান এফ রহমান একজন সফল মানুষ তিনি অর্থনীতি,শিল্পাআঙ্গন ও দেশের মানুষের জন্য যে পরিশ্রম করেছেন তার এ অবদান অনস্বীকার্য, তার এই পরিশ্রম ও উন্নয়নের ধারা অব্যাহত থাকলে দেশের সকল ক্ষেত্র হবে উন্নত স্মার্ট আধুনিক ।
আগামী দিনে একসাথে একপ্লার্টফর্মে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেদেশ গড়ব অশিক্ষার অন্ধকারমুক্ত ও দূর্নীতি অনিয়ম মুক্ত, বেকারত্ব দারিদ্র্যমুক্ত।উন্নত ও আধুনিক স্মার্ট বাংলাদেশ গড়ার মিশনে আমরা নেত্রীর নির্দেশে নিরলস কাজ করে যাবো।