প্রজন্ম ধ্বংস করে দেশ নিজের করেতে চেয়েছিল ইতিহাস বিকৃতকারীরা : মেহের আফরোজ চুমকি এমপি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, দেখতে দেখতে আমরা ৫০ বছরটি বছর অতিক্রম করেছি। তবে অতিক্রম করা ৫০টি বছরের অর্ধেকেরও বেশি সময় এই দেশটি এমন মানুষের হাতে ছিল, যারা এই দেশের স্বাধীনতায় বিশ্বাসী  ছিলনা। যারা জাতির পিতা বঙ্গবন্ধুকে মানতে চায়নি। যারা দীর্ঘ সময় ধরে এদেশের ইতিহাসকে বিক্রিত করেছিল। আর এই বিক্রিতির মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধুকে ইতিহাস থেকে মুছে দিতে চেয়েছিল। যার ফল সরূপ এদেশে তৈরি হয়েছে দেশ প্রেম ধ্বংসকারী কিছু মানুষ। যাদের মূল লক্ষ্যই ছিল এদেশের প্রজন্মকে ধ্বংস করে দেশটাকে নিজের করে নিতে চেয়েছিল। এটাই বিগত ৫০ বছরের দুঃখ বেদনা। এর পাশাপাশি প্রাপ্তিও আছে। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন সার্বভৌম একটি দেশ দিয়ে গেছেন। 

তিনি শুক্রবার (২৬ মার্চ) সকালে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত কালীগঞ্জ আরআরএন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, শারীরিক কসরত প্রদর্শন এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্যে এক কথা বলেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিকের সভাপতিত্বে অনুষ্ঠানের অন্যদের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হকসহ মুক্তিযোদ্ধা, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মী, সুধী সমাজ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। 

পরে মেহের আফরোজ চুমকি এমপি উপজেলার শহীদ ময়েজইদ্দন অডিটোরিয়ামে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধারের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। এর আগে তিনি উপজেলার পরিষদের সামেন স্বাধীনতা স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।