পিকনিক পার্টি শুরু করেছে বিএনপি: ওবায়দুল কাদের

সাভার (ঢাকা) প্রতিনিধিঃ রাজধানীসহ সারাদেশের সমাবেশ গুলোতে বিএনপি টাকা দিয়ে পিকনিক পার্টি শুরু করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার বিকেলে সাভারের রেডিও কলোনী স্কুল অ্যান্ড কলেজ মাঠে ঢাকা জেলা আওয়ামী লীগ আয়োজিত মহা জনসমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন এই শীর্ষ নেতা।

ওবায়দুল কাদের বলেন, পিকনিক পার্টি শুরু করেছে বিএনপি। বিভিন্ন জেলার সমাবেশেও তারা এই কাজ করেছে। কোথা থেকে আসে টাকা? কোন ব্যবসায়ী, কোন শিল্পপতি কতো টাকা দিয়েছে, সে খবর আমরা জানি৷ টাকা দিয়ে পিকনিক করাচ্ছে বিএনপি৷”

তিনি আরও বলেন” সংসদ সদস্য পদত্যাগ করলেন৷ আপনারা ৭ জন গেলে জাতীয় সংসদ অচল হয়ে পড়বে এটা ভাবার কোনো কারণ নেই৷ এই ভুলের জন্য অনুতাপ বিএনপিকে করতে হবে৷’

উক্ত জনসভায় সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, কামরুল ইসলাম, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দিপু মনি, বাহাউদ্দিন নাছিম, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী এনামুর রহমান, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বেনজির আহমেদ ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন উপস্থিত ছিলেন।

সমাবেশে ঢাকা জেলা ছাত্রলীগ, সাভার, আশুলিয়া ছাত্রলীগের নেতা-কর্মীরা বক্তব্য দেন।