পাপুল পরিবারের অর্থপাচারের মামলার প্রতিবেদন ২১ এপ্রিল

নিজস্ব প্রতিবেদকঃ কুয়েতে চার বছর দণ্ডপ্রাপ্ত লক্ষ্মীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য কাজী শহিদুল ইসলাম পাপুলসহ পরিবারের ছয় সদস্য ও দুই প্রতিষ্ঠানের বিরুদ্ধে অর্থপাচারের মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২১ এপ্রিল দিন ধার্য করেছে আদালত।

আজ বুধবার (১০ মার্চ)  ঢাকা ম্যাট্রেপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াসির আহসান চৌধুরীর আদালতে মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার দিন ধার্য ছিল। কিন্তু তদন্ত কর্মকর্তা প্রতিবেদন জমা না দেওয়ায় আদালত প্রতিবেদন দাখিলের জন্য নতুন দিন (২১ এপ্রিল) ধার্য করেছেন।

মামলার আসামিরা হলেনঃ পাপুল, পাপুলের শ্যালিকা জেসমিন প্রধান, মেয়ে ওয়াফা ইসলাম, ভাই কাজী বদরুল আলম লিটন, পাপুলের ব্যক্তিগত কর্মচারী মোহাম্মদ সাদিকুর রহমান মনির, জব ব্যাংক ইন্টারন্যাশনালের ম্যানেজার গোলাম মোস্তফা, জেসমিন প্রধানের মালিকানাধীন কম্পানি জেডাব্লিউ লীলাবালী ও কাজী বদরুল আলম লিটন। এছাড়া এ মামলায় অজ্ঞাত আরও পাঁচ-ছয়জনকে আসামি করা হয়েছে।

উল্লেখ্য যে, ২০২০ সালের ২২ ডিসেম্বর রাজধানীর পল্টন থানায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সহকারী পুলিশ সুপার (অর্গানাইজ ক্রাইম) আলামিন বাদী হয়ে কাজী শহিদুল ইসলাম পাপুল, তার শ্যালিকা ও মেয়েসহ ৮ জনের বিরুদ্ধে মানি লন্ডারিং আইনে মামলাটি দায়ের করেছিলেন।