পাটগ্রামে ছাত্রদল আহবায়ক ও সাবেক কাউন্সিলর গ্রেপ্তার

মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভার ৪ নং ওয়ার্ড রহমানপুর গ্রামে প্রতিবেশী শাহিদা বেগম (৪৫) নামের এক নারীকে  মারধরের অভিযোগে সাবেক কাউন্সিলর ও বিএনপির নেতা শাহিনুর আরেফিন রতন (৪৬) ও তার ভাই পাটগ্রাম উপজেলা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান সনেটকে (২৫) গ্রেপ্তার করেছে পাটগ্রাম থানা পুলিশ।এর আগে শুক্রবার ভোরে তাদের গ্রেপ্তার করে।

থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, পাটগ্রাম পৌরসভার রহমানপুর গ্রামে বাড়ি শাহিদা বেগমের। প্রতিবেশী সাবেক কাউন্সিলর ও বিএনপির নেতা শাহিনুর আরেফিন রতন  ও তার ভাই পাটগ্রাম উপজেলা ছাত্রদলের আহবায়ক মেহেদি হাসান সনেটদের পরিবারের সাথে দীর্ঘদিন ধরে শাহিদা বেগমের  পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য ছিলো।

শাহিদা বেগম  গত (৭ ফেব্রুয়ারি) রবিবার আরেক প্রতিবেশী মিঠু মিয়ার বাড়িতে বেড়াতে গেলে ওই  সাবেক কাউন্সিলর ও বিএনপির নেতার নেতৃত্বে চার-পাঁচজনের একটি দূর্বৃত্তের দল শাহিদা বেগমকে ঘেরাও করে দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে গুরুত্বর আহত করেন। পরে স্থানীয় লোকজন এসে শাহিদা বেগমকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করান।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, শাহিদা বেগম নামে এক নারীর দেয়া মামলায় দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তাতারের চেষ্টা করা হচ্ছে।