পদত্যাগ করলেন আইডিয়ালের অধ্যক্ষ

নিজস্ব প্রতিবেদক: এক ছাত্রীর বাবার করা ধর্ষণের ঘটনায় সহযোগিতার অভিযোগে অভিযুক্ত রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ফৌজিয়া রাশেদী পদত্যাগ করেছেন। গত শনিবার (০৭ অক্টোবর) ব্যবস্থাপনা কমিটির সভায় ফওজিয়া রাশেদীর পদত্যাগপত্র গৃহীত হয় বলে জানা গেছে।

পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য শাহাদাৎ ঢালী। তিনি জানান, শারীরিক অসুস্থতাজনিত কারণ দেখিয়ে অধ্যক্ষ ফাওজিয়া রাশেদী পদত্যাগ করেছেন।

তিনি বলেন, আগামী ৩০ অক্টোবর তার অবসরে যাওয়ার কথা ছিল। কিন্তু অল্প কিছু দিন আগেই তিনি পদত্যাগ করলেন। তার স্থলে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পেয়েছেন জ্যেষ্ঠ শিক্ষক মিজানুর রহমান।

এদিকে রাজধানীর মতিঝিলের আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ফাওজিয়া রাশেদীর দুর্নীতির তদন্তের দাবি করেছে শিক্ষা প্রতিষ্ঠানটির অভিভাবক ফোরাম। গতকাল রোববার (০৮ অক্টোবর) রাতে বিবৃতির মাধ্যমে এ দাবি জানায় সংগঠনটি।

আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ অভিভাবক ফোরামের চেয়ারম্যান ফাহিমউদ্দিন আহমদে ও সাধারণ সম্পাদক রোস্তম আলী রোববার এক বিবৃতিতে বিতর্কিত বর্তমান গভর্নিং বডির সবার পদত্যাগ দাবি করেছেন।