পটুয়াখালী দুমকিতে মাহেন্দ্রা-টমটম সংঘর্ষ, চালকের মর্মান্তিক মৃত্যু

মোঃ তুহিন শরীফ, পটুয়াখালী প্রতিনিধি ঃ দুমকিতে যাত্রীভর্তি মাহেন্দ্রা ও গাছবোঝাই টমটম’র মুখোমুখি সংঘর্ষে মাহেন্দ্রা চালক জয়নাল গাজী (৩৫) নিহত এবং শিশু ও মহিলাসহ ৭ যাত্রী আহত হয়। গুরুতর আহত দু’জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। সোমবার (২৫ অক্টোবর) রাত ৮ টার দিকে পাগলা-চরগরবদী সড়কে লাল খাঁ’র ব্রীজ সংলগ্ন শরীফ বাড়ির সামনে এ দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী আহত যাত্রীরা জানান, ৯জন যাত্রী নিয়ে মাহেন্দ্রাটি চরগরবদী ফেরি ঘাটের উদ্দেশ্যে লেবুখালীর পাগলা থেকে ছেড়ে আসে। পূর্বদিক থেকে দ্রæতগতির একটি গাছবোঝাই টমটম’র সাথে সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে। এতে টমটম ও মাহেন্দ্রা উল্টে পড়ে মাহেন্দ্রা চালক গুরুতর আহত হয়। চালক জয়নাল গাজীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা.নুরুল মোমিন তাকে মৃত্যু ঘোষণা করে। নিহত জয়নাল গাজী দুমকি গ্রামের আব্দুল জব্বার গাজীর পুত্র।
আহতরা হলেন-দুমকি গ্রামের মন্নান চৌকিদার’র পুত্র রাসেদুল ইসলাম (২০), নুরুল হক হাওলাদার’র পুত্র বাহেরচর আহম্মদ হারুন কারিগরি কলেজ’র শিক্ষার্থী মোঃ তৌহিদ (২০), খালেক চৌকিদার’র পুত্র সরকারি জনতা কলেজের শিক্ষার্থী মাইনুল হোসেন (১৮), সাবিহা (২৪) ও তার ৬ মাসের শিশু পুত্র আরহাম, জনতা সরকারি কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী রিতু আক্তার (১৭) ও টেলিফোন অফিসের বাবুল (৫০)।
দুমকি থানার অফিসার ইনচার্জ মো. আবদুস সালাম বলেন, নিহতের পরিবার অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।