পটুয়াখালী গলাচিপায় সাবেক বস্ত্রপ্রতিমন্ত্রী আখম জাহাঙ্গীর হোসাইনের প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

মোঃ তুহিন শরীফ, পটুয়াখালী প্রতিনিধি।

পটুয়াখালীর গলাচিপায় সাবেক বস্ত্রপ্রতিমন্ত্রী ও পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনের সাবেক সংসদ সদস্য আখম জাহাঙ্গীর হোসাইনের প্রথম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ দে’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর হোসেন।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও প্রয়াত আখম জাহাঙ্গীর হোসাইনের সহধর্মিণী মিসেস সেলিনা হোসাইন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. শাহীন শাহ ও পৌর মেয়র আহসানুল হক তুহিন।

এছাড়াও অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, সহ-সভাপতি হাজী মু. মজিবর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. হারুন-অর-রশিদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী মু. শাহজাহান মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রেজাউল করিম ও আজিজুর রহমান বাবলু ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মু. শাহ আলম ও মো. আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাস ও মোফাজ্জেল হোসেন মাসুদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও প্রয়াত আখম জাহাঙ্গীর হোসাইনের ছেলে আসম জাওয়াদ সুজন, মহিলা বিষয়ক সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মোসা. নুরুন্নাহার বেগম, ডাকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিশ^জিৎ রায়, চিকনিকান্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, গলাচিপা কেন্দ্রীয় কালিবাড়ি কমিটির সভাপতি দিলীপ বণিক, বণিক সমিতির সাধারণ সম্পাদক তাপস দত্ত, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ আহম্মেদ আসিফ, সাধারণ সম্পাদক জাহিদ হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে মিলাদ এবং দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়।