পটুয়াখালীর আউলিয়াপুরে জনগণের ভালোবাসায় সিক্ত চেয়ারম্যান প্রার্থী মো,হুমায়ুন কবির

মোঃ তুহিন শরীফ, পটুয়াখালী প্রতিনিধি।
সারা দেশে একযোগে দ্বিতীয় ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটুয়াখালী সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের সফল পরপর তিনবার নির্বাচিত হয়ে সরকার দলীয় মনোনয়ন নিয়ে নৌকার মাঝি হয়ে চেয়ারম্যান  পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মো,হুমায়ুন কবির।
জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে দির্ঘ দিন চেয়ারম্যান থেকে সু-পরিচিতি লাভ করেছেন। এবং একজন উদীয়মান যুবক সমাজ সেবক  হিসেবে খ্যাতি অর্জন করেন তিনি। দীর্ঘ ১৫ বছর ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সমাজের সাধারণ মানুষের সেবায় । সাধ্য অনুযায়ী সাহায্য সহযোগিতা  করেছেন সাধারণ মানুষের ।

ভয়াবহ ঘূর্ণিঝড় আম্পানে ও মহামারী করােনায় ছিলেন সাধারণ মানুষের সাথে এবং পাশে। করােনার এই মহা দুর্যোগেও শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন । তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিয়েছেন ।
স্থানীয়রা বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন । রাত – দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই । আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুবক সমাজসেবক ও আলিয়াপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি,মো,হুমায়ুন কবির  আউলিয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান  হিসেবে দেখতে চাই আবারও আমরা ।এসময় তারা আরো বলেন, মো,হুমায়ুন কবির  সকল ওয়ার্ডের সকল শ্রেনীর পেশার মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তিনি আছেন বলে আমরা সুবিচার পাচ্ছি। তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ ও দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাহায্য দিয়ে গরীব দুঃখী মানুষের পাশে দাড়ানোর সর্বোচ্চ চেষ্টা করেন।
আউলিয়াপুর ইউনিয়নের নৌকার মাঝি মো,হুমায়ুন কবির  বলেন,জনগন আমাকে ভালোবেসে দীর্ঘ ১৫ বছর তাদের সেবা করার সুযোগ করে দিয়েছে।তারা যদি আমাকে আবারও  তাদের পাশে সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে আবারও আউলিয়াপুর ইউনিয়নের বাকি অসমাপ্ত  কাজগুলো করতে পারবো।এবং আউলিয়াপুর ইউনিয়নকে একটি রােল মডেল ইউনিয়ন  হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে ইনশাআল্লাহ।আমার স্বপ্ন এলাকাবাসীর পাশে আছি আর পাশে থাকবো  যতদিন আল্লাহ বাচিয়ে রাখবে ততোদিন তাদের সেবা করবো।এবং তাদের  সুখে দুঃখে পাশে থাকবো এটাই আমার প্রতিশ্রুতি।।