পটুয়াখালীতে সন্ত্রাসী কর্তৃক ব্যবসায়ীর হাত ও পায়ের রগ কর্তন করায় বিচারের দাবীতে মানববন্ধন।

রোজী আক্তার হ্যাপী,ভ্রাম্যমান প্রতিনিধি:পটুয়াখালীর মহিপুর থানার মৎস বন্দর আলীপুর হালিম হাওলাদার (৪৫) নামের এক ব্যবসায়ীর সন্ত্রাসীরা দু‘হাত ও পায়ের রগ কর্তন করেছে। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি ও মদদ দাতাসহ বাকী আসামীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন করা হয়েছে। আলীপুর বন্দর ব্যবসায়ীদের উদ্যোগে রোববার বেলা ১১টার দিকে আলীপুর-কুয়াকাটা মহা সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে বন্দরের শত শত ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন শেষে বক্তব্য প্রদান করেন লতাচাপলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: আনছার উদ্দিন মোল্লা, ইউনিয়ন আ‘লীগ সভাপতি ডা: সিদ্দিকুর রহমান বিশ^াস ও আহত হালিম হাওলাদারের চাচা খেপুপাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যারয়ের প্রধান শিক্ষক মো: আ: রহিম।
সভায় বক্তারা বলেন, প্রকাশ্যে বাজারের মধ্যে মর্মান্তিকভাবে যারা ব্যবসায়ী হালিম হাওলাদারের হাত ও পায়ের রগ কর্তন করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি ও এমন সন্ত্রাসী কর্মকান্ডের মদদ দাতাসহ এখনও যারা গ্রেপ্তার হয়নী তাদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ করতে হবে। এ বিষয় সু দৃষ্টি দিতে প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করছেন তারা।
উল্লেখ্য যে, গত ২০ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে পূর্ব শত্রæতার জের ধরে হালিম হাওলাদার (৪৫) নামের এক ব্যবসায়ীর দু‘হাত ও পায়ের রগ কেটে দিয়েছে শাহিন ও তার সন্ত্রাসীরা।
এঘটনায় আহত হালিমের ভাই মো: মস্তফা হাওলাদার বাদী হয়ে ২১ সেপ্টেম্বর ৬জনকে আসামী করে মহিপুর থানায় একটি মামলা দায়ের করেন, মামলা নং ০৯/২৩।
মহিপুল থানার অফিসার ইনচার্জ মো: ফেরদৌস আলম খান বলেন, মামলার ২৪ ঘন্টার মধ্যে ছয় আসামীর মধ্যে তিনজন আসামী শাহিন, রিয়াজ ও রাজুকে গ্রেপ্তার করা হয়েছে, বাকী আসামীদের গ্রেপ্তার করতে অভিযান অব্যহত আছে।