নড়াইলে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৮

উজ্জ্বল রায়, নড়াইল প্রতিনিধি :
নড়াইলে ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে সড়ক দূর্ঘটনায় ২ নিহত হয়েছে । এছাড়া  এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ৮ জন।
মঙ্গলবার (১ মার্চ) বিকেলের দিকে সদর উপজেলার নড়াইল-লোহাগড়া মহাসড়কের বুুড়িখালি নামক স্থানে এ দূর্ঘটনায় নিহতরা হলেন মিনি রানী বিশ্বাস (৪০) ও মমতা (৫০) মৃত মমতা যশোর জেলার পায়রা ইউনিয়নের সমসপুর গ্রামের হরিচাদ বিশ্বাসের স্ত্রী এবং মমতা বিশ্বাস একই এলাকার সোহাল বিশ্বাসের স্ত্রী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে যশোরের অভয়নগর উপজেলার সমসপুর এলাকা থেকে ইঞ্জিনচালিত ৫টি সিএনজিযোগে ৩৫-৩৮ জন নারী-পুরুষ লোহাগড়া উপজেলার জয়পুরের উদ্দেশ্যে আসছিলেন। পথিমধ্যে বুড়িখালি নামক স্থানে তারা পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নড়াইল অভিমুখী খানজাহান পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।
পরে স্থানীয় লোকজন আহতদের নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মুক্ত মিনা রানী বিশ্বাসকে মৃত বলে ঘোষনা করেন। মমতা বিশ্বাস হাসপাতালে ভর্তির পর বিকেল ৫টার দিকে মারা যান। গুরতর আহত সিএনজির ড্রাইভার অশরাফকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
সিএনজিতে থাকা আনন্দ মোহন রায় জানান, শিবচতর্দশী উপলক্ষে মঙ্গলবার (১ মার্চ) দুপুরের দিকে তারা ৫টি সিএনজিযোগে অভয়নগর উপজেলার সমসপুুর ও আশপাশের গ্রাম থেকে লোহাগড়ার জয়পুরের তারকগোসাইয়ের বাড়িতে আসছিলেন।
তারা বুড়িখালি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নড়াইল অভিমূখী খানজাহান আলী পরিবহন ও সামনে থাকা সিএনজির মুখোমখি সংঘর্ষ হয়। এতে সিএনজির ড্রাইভারসহ ৮জন গুরুতর আহত হন।
নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজির দুই নারী যাত্রী নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, অন্য আহতদের চিকিৎসা চলছে। এছাড়া ঘাতক খানজাহান আলী বাসটিকে হাইওয়ে পুলিশ আটক করেছে।