নীলফামারীতে ১২টি ইউনিয়নের মধ্যে মাত্র ৩ টিতে নৌকার জয়

মনিরুজ্জামান লেবু, নীলফামারী প্রতিনিধিঃ

২৬ ডিসেম্বর অনুষ্ঠিত চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নীলফামারীর দুই উপজেলায় ১২টি ইউনিয়নের মধ্যে ৩টিতে আওয়ামীলীগ, ১টিতে জাকের পার্টি এবং বাকি ৮টিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা জয়লাভ করেছেন।

এর মধ্যে ডিমলা উপজেলার ৭টি ইউনিয়নের মধ্যে ২ টিতে আওয়ামীলীগ প্রার্থী এবং বাকি পাঁচটিতে স্বতন্ত্র প্রার্থীরা বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

নির্বাচিতদের মধ্যে ডিমলা উপজেলার ডিমলা সদরে আবুল কাশেম সরকার (নৌকা) ও পশ্চিম ছাতনাই ইউনিয়নে আনোয়ারুল হক সরকার (নৌকা) এবং পুর্ব ছাতনাই ইউনিয়নে অধ্যক্ষ আব্দুল লতিফ সরকার (আনারস), ঝুনাগাছ চাপানি ইউনিয়নে একরামুল হক চৌধুরী (ঘোড়া), বালাপাড়া ইউনিয়নে জাহেদুল ইসলাম (আনারস), নাউতারা ইউনিয়নে আহমেদ ইমতিয়াজ (আনারস) ও খালিশা চাপানি ইউনিয়নে শহিদুজ্জামান সরকার(ঘোড়া) বিজয়ী হয়েছেন।

এছাড়া সৈয়দপুর উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে ১টিতে আওয়ামীলীগ, ১টিতে জাকের পার্টি ও বাকি ৩টিতে স্বতন্ত্র প্রার্থীরা বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এর মধ্যে বাঙ্গালীপুর ইউনিয়নে আওয়ামীলীগের শাহজাদা সরকার(নৌকা) এবং কাশিরাম বেলপুকুর ইউনিয়নে জাকের পার্টির নান্চু হাসান চৌধুরী(গোলাপ ফুল) ও খাতা মধুপুর ইউনিয়নে মাসুদ রানা পাইলট
(মটর সাইকেল), কামারপুকুর ইউনিয়নে আনোয়ার হোসেন সরকার(মটর সাইকেল), ও বোতলাগাড়ি ইউনিয়নে মনিরুজ্জামান (জুন)(ঘোড়া) বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।