নারায়নগঞ্জে চিকিৎসা চিএ তুলে ধরছে ” এ আমার দেশের” সংবাদ কর্মীরা।

মোঃআনিছুর রহমান প্রধানঃ নারায়নগঞ্জে চিকিৎসা চিএ তুলে ধরছে ” এ আমার দেশের” সংবাদ কর্মীরা। সারাদেশের ন্যার্য় নারায়ণগঞ্জ জেলা ও চিকিৎসাখাতে সরকারী হাসপাতালের যথাযথ চিকিৎসা সেবায় চাহিদা মেটাতে না পারায় গড়ে উঠেছে অর্ধশত ক্লিনিক ও ডায়গনিষ্টিক সেন্টার।এসব ক্লিনিক গুলোতে রোগীরা দ্রত চিকিৎসা পেতে খরচ যা হউক না কেন সঠিক সেবা পেতে মরিয়া হয়ে উঠে। এর মধ্যে ডাক্তারদের ফিস,পরীক্ষা,নিরীক্ষা বাবদ অনেক টাকা খরচ করে,রোগীরা লাইনে দাড়িয়ে কষ্টে ব্যয় বহুল চিকিৎসা গ্রহন করে থাকে।
এ সুবাধে কিছু সংক্ষক ক্লিনিক ও ডায়গমিষ্টিকের মালিকরা ভূয়া ডাক্তার, রোগ না বুজে পরীক্ষা করা সহ-ভুল চিকিৎসায় বিভিন্ন ধরনের মৃত্যু ঘটনা ঘটায়। বিভিন্ন পএ পএিকায় এসব ক্লিনিক গুলোতে ভুল চিকিৎসায় মৃত্যুর খবর ছাপালে রোগীরা আজ অতান্ত আতংকে চিকিৎসা গ্রহন করছে। জাতীয় সাংবাদিক সংস্থা ও দৈনিক “এই আমার দেশ”এবং সাপ্তাহিক সমতল পএিকার একদল ডিজিটাল প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা নাঃ গঞ্জে সরজমিনে প্রতিটি ক্লিনিকের চিকিৎসার মান সহ নানা বিষয়ের উপর প্রতিবেদন তৈরি করে খবর প্রকাশ করে দেশকে ও জনগনকে প্রকৃত সেবার দারগুরায় পৌঁছে দিবে বলে দ্বায়িত্বেে কর্তব্যৈ নিয়োজিত থাকবে।
এমতাবস্থা, জেলার প্রশাসননিক সহ যবতীয় আইন প্রনয়ন সবাইকে দ্বায়ীত্বে নিয়োজীত সংবাদ কর্মীদের প্রয়োজনীয় সহযোগিতার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হইল।