নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

এমদাদুল হক, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহ জেলার, নান্দাইল উপজেলায়, রাজগাতি ইউনিয়নের পাঁছদরিল্লা গ্রামে, বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে আহত হয়েছে পাচঁজন সদস্য। আহতদের মধ্য থেকে আশরাফুল ইসলাম নামে এক ব্যক্তি ঘটনা স্থলে বেশি অসুস্থ হয়ে যায়।

খুব তাড়াতাড়ি হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় হাসপাতালে (আশরাফুল) মারা যায়।নিহত আশরাফুল ইসলাম ওই এলাকার মো. আমীর হোসেনের ছেলে।
জানা যায়, মো. শাহিন ও আশরাফুলের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। মীমাংসার জন্য বেশ কয়েকবার সালিসও বসে। কিন্তু আশরাফুলের লোকজন এই মীমাংসা না মেনে দাপট দেখিয়ে আসছিল।

বুধবার ওই জমিতে যান আশরাফুল ও তাঁর ভাই এরশাদুল। জমি চাষ করতে চাইলে এতে বাধা দেন শাহিনরা। এক পর্যায়ে দেশীয় অস্ত্র দিয়ে মারামারি শুরু হলে গুরুতর আহত হন উভয় পক্ষের কমপক্ষে পাঁচজন। তাদের মধ্যে আশরাফুল ও এরশাদুলকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে সন্ধ্যায় আশরাফুলের মৃত্যু হয়।
নান্দাইল থানার ওসি (তদন্ত) মো. উবায়দুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।