নান্দাইলে চালক হত্যার খুনীদের ফাসির দাবীতে মানববন্ধন

এমদাদুল হক, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ
ময়মনসিংহ জেলার, নান্দাইল উপজেলায়, শনিবার (১৮ সেপ্টেম্বর) নান্দাইল চৌরাস্তায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।সিএনজি চালক আশরাফ হত্যার খুনীদের দ্রুত গ্রেফতার ও ফাসিঁর দাবীতে নান্দাইল চৌরাস্তায় সিএনজি, মাহেন্দ্র-অটো মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের যৌথ আয়োজন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, মালিক সমিতির সভাপতি আওয়ামীলীগ নেতা মো. রতন ভূইয়া, শ্রমিক ইউনিয়নের সভাপতি হাবিবুর রহমান হাবিব, শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক-সাবেক ছাত্রলীগ নেতা মো. নাজমুল হক মাসুম ও নিহতের শ্রমিকের ভাই সিএনজি চালক মো. এরশাদ মিয়া প্রমুখ।
এছাড়াও উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, মালিক, চালক ও শ্রমিক, সদস্যবৃন্দ সহ সর্বস্তরের সহস্রাধিক সাধারন জনগণ অংশ গ্রহন করেন।

শ্রমিক আশরাফ হত্যার খুনীদের অবিলম্বে গ্রেফতার ও ফাসিঁর দাবী জানিয়ে মানবন্ধনে বলেন, আশরাফ হত্যার খুনীদেরকে ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করে আইনের আওতায় না আনা হলে রাজপথে শ্রমিকদেরকে নিয়ে আমরণ অনশন সহ শ্রমিক আন্দোলন গড়ে তোলা হবে। পরে নিহত শ্রমিকের শিশু পুত্রের হাতে মালিক ও শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে নগদ ১০ হাজার তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, গত বুধবার উপজেলার রাজগাতী ইউনিয়নের পূর্বদরিল্লা গ্রামের সিএনজি চালক শ্রমিক আশরাফকে প্রকাশ্য দিবালোকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়।