নাগরপুরে পাঁচ চোর আটক, গরু সহ বিভিন্ন মালামাল জব্দ

মোঃ আরিফুল ইসলাম, নাগরপুর প্রতিনিধি

টাঙ্গাইলের নাগরপুরে আশংকাজনক হারে বৃদ্ধি পেয়েছে চুরির ঘটনা। গত এক সপ্তাহের ব্যবধানে সদরসহ পাঁচটি চুরির ঘটনা সংঘটিত হয়েছে। ইতোমধ্যে নাগরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ২৪ ঘন্টার ব্যবধানে চোরসহ মালামাল উদ্বার করেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নাগরপুরের বিভিন্ন এলাকায় গরু সহ বিভিন্ন চুরির উপদ্রুপ বেড়ে গেছে। এতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে অনেক পরিবার। এঘটনায় নড়ে চড়ে বসে প্রশাসন। অবশেষে বুধবার রাত ভর চলে নাগরপুর থানা পুলিশের বিশেষ অভিযান। অবশেষে ৫ চোরকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, বাবনাপাড়া গ্রামের মো. ঠান্ডু মিয়ার ছেলে সোহান (১৯), বেকড়া গ্রামের বাদল মিয়ার ছেলে মো. পিয়াস মিয়া (২১), দৌলতপুর উপজেলার তালুকনগর কলেজপাড়া গ্রামের মো. ঠান্ডু শেখের ছেলে মো. রাজীব মিয়া(২২), নুরুল ইসলামের ছেলে মো. মন্টু মিয়া(১৯) ও মো. মোন্তাজ মিয়ার ছেলে মো. সুমন মিয়া (২৬)। গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি গরু, এলইডি টিভি ও স্বর্ণালংকার সহ প্রায় ৮০ হাজার টাকার মালামাল উদ্বার করা হয়।

নাগরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম বলেন, দুটি অভিযোগের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫ চোরকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে একটি গরু এবং বেশ কিছু মালামাল উদ্বার করা হয়েছে।