নাইক্ষ্যংছড়ি কলেজ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা আয়োজনে পালিত

মোঃ জয়নাল আবেদীন টুক্কু,বান্দরবান প্রতিনিধিঃবান্দরবানের নাইক্ষ্যংছড়িতে হাজী এম,এ কালাম সরকারি কলেজ ছাত্রলীগেরর উদ্যোগে ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে। মঙ্গলবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসনের চিরজাগ্রত বাংলাদেশ চত্ত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে কলেজ ক্যাম্পাসে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এরপর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমুর নেতৃত্বে এক বিশাল র‍্যালী ছালেহ আহাম্মদ সরকারি উচ্চ বিদ্যালয় সড়ক প্রদক্ষিণ করে কলেজ প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। সকাল সাড়ে ১০টায় কলেজ ক্যাম্পাসের শহীদ মিনার সামনে নেতা-কর্মীদের বাধঁভাঙ্গা উচ্ছ্বাস আর শ্লোগানে-শ্লোগানে পুরো ক্যাম্পাস মূখরিত করে তোলে নেতা-কর্মীরা।

কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু বলেন,‘শিক্ষা-শান্তি-প্রগতি’ স্লোগান নিয়ে ১৯৪৮ সালের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিষ্ঠা করেছিলেন ছাত্রলীগ। পরবর্তীতে স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে বিভিন্ন আন্দোলন সংগ্রামে ঐতিহাসিক ভূমিকা পালন করেছে ছাত্রলীগ। অতীতের সেই গৌরবের ধারা বজায় রাখতে, সুন্দর বাংলাদেশ গড়তে আমরা কাজ করে যাব বলে তিনি ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কলেজ ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন স্বাধীন, মো,আবছার, অর্থ সম্পাদক তাজুল ইসলাম,ক্যাম্পাস কমিটির সভাপতি আনিসুদ জামান ইশাদ,উপ-গ্রন্থনা বিষয়ক সম্পাদক সাজিদুল ইসলাম,ছাত্রনেতা কামরুল ইসলামসহ কলেজ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মিরাদের উপস্থিত হয়ে কেক কাটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।