নাইক্ষ্যংছড়ির বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করলেন পার্বত্য মন্ত্রনালয়ের যুগ্ন সচিব

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, বান্দরবানঃ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় পার্বত্য মন্ত্রনালয়ের অধীনে বিভিন্ন প্রকল্পের উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের যুগ্ন সচিব মিজানুর রহমান।
শনিবার (২৯ আগস্ট) সকাল সাড়ে ১০টায় নাইক্ষ্যংছড়ি  উপজেলা সদরের  হাজী এম.এ কালাম ডিগ্রী কলেজের অডিটরিয়ম ভবণ,প্রজ্ঞামিত্র অরণ্য বিদর্শন ভাবনা কেন্দ্র, নাইক্ষ্যংছড়ি কেন্দ্রীয় জামে মসজিদ অসামপ্ত  কাজ সমাপ্ত করণ, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব ভবনসহ  বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজ পরিদর্শন করে  হয়। 
পরিদর্শনকালে তিনি জেলা পরিষদ কর্তৃক বাস্তবায়িত বিভিন্ন  প্রকল্পের কার্যক্রম দেখে প্রশংসা করে বলেন জেলা পরিষদ অনেক ভাল কাজ করছে। নাইক্ষ্যংছড়ির এসব উন্নয়ন দেখে এ উপজেলা সম্পর্কে আমার ধারণা পরিবর্তন হয়েছে। পরিদর্শন শেষে তিনি এলাকার শিক্ষা ও আইন শৃংখলা বিষয়ে প্রসংশা করেন। এসময় তিনি নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যন ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মোঃ শফিউল্লাহ কে ধন্যবাদ জানান এবং সকলকে সাথে নিয়ে  কাজ করার আহবান ও জানান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী মাহাবুর রহমান, উপসহকারি প্রকৌশলী মংওয়েচিং মার্মা, উপজেলা পরিষদের চেয়ারম্যন ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মোঃ শফিউল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি, জেলা পরিষদের সদস্য কনোওয়ান চাক, হাজী এম এ কালাম সরকারি  কলেজের  অধ্যক্ষ ও,আ,ম রফিকুল ইসলাম, সদর ইউপি চেয়ারম্যন নুরুল আবছার ইমন, প্রেসক্লাবের সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক ( ভারপ্রাপ্ত) জাহাঈীর আলম কাজল, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি বদুরুল্লাহ বিন্দু, কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু প্রমূখ।