নওগাঁয় বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক ফোরাম’র আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

এস.এ বিপ্লব, ভ্রাম্যমান প্রতিনিধিঃ নওগাঁয় বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক ফোরাম (বিএসএসএফ) নওগাঁ জেলা শাখা’র আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালন করা হয়েছে। ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস বাঙ্গালী জাতির একটি গৌরবময় দিন, এক সাগর রক্ত আর তিশ লক্ষ্য মা বোনের ইজ্জতের বিনিময়ে বাংলাদেশ পেয়েছিল একটি নতুন মানচিত্র।

আজ ২৬ শে মার্চ স্বাধীনতার ৫০ বছরপূর্তি, যথাযথ মর্যাদায় ব‍্যাপক কর্মসূচির মধ‍্য দিয়ে দিনটি পালন করছে বাঙ্গালী জাতি। এরই ধারাবাহিকতার অংশ হিসেবে নওগাঁয় বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক ফোরাম এর আয়োজনে দিনটি যথাযথ মর্যাদায় পালন করা হয়।

সকাল ৬ ঘটিকায় নওগাঁ কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও শহীদদের আত্নার শান্তি কামনায় ১ মিনিট নীরবতা ও বিএসএসএফ এর অস্থায়ী কার্যালয়ে আলোচনাসভার মধ্য দিয়ে দিনটি পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক ফোরাম নওগাঁ জেলা শাখার সভাপতি সাংবাদিক এবিএম হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক- সাংবাদিক মোঃ মিজানুর রহমান মানিক, সিনিয়র সহ- সভাপতি সাংবাদিক সাইফুল ইসলাম বিপ্লব, সহ-সভাপতি সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম শফিক, সংগঠনের অন্যান্য সাংবাদিকদের মধ্যে ছিলেন- নাদিম আহমেদ অনিক, মোঃ মতিউর রহমান সমাপ্ত, সাইফুল ওয়াদুদ, মিজানুর রহমান, মোঃ রুবেল হোসেন, আব্দুল ওয়াহেদ আজাদ প্রমুখ।