নওগাঁয় বেসরকারি অর্থায়নে গরিব ও দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

এস এ বিপ্লব, নওগাঁ প্রতিনিধিঃ প্রধানমন্ত্রীর আহবানে নওগাঁয় বেসরকারি অর্থায়নে গরীব ও দু:স্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বুধবার (১১ জানুয়ারি) দুপুরে নওগাঁ সদর উপজেলা অডিটোরিয়ামে যমুনা ব্যাংকের আর্থিক সহযোগিতায় জেলা প্রশাসনের আয়োজনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে এক হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল করিম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মির্জা ইমাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে যমুনা ব্যাংকের পরিচালক ও বেলকন গ্রুপের চেয়ারম্যান বেলাল হোসেন সহ পাশাপাশি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম, বেলকন গ্রুপের জিএম আবু ওয়াহিদ হোসেন আলাল, যমুনা ব্যাংক নওগাঁ শাখার ম্যানেজার এএইচএম রায়হানুল আলম উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, প্রধানমন্ত্রীর আহ্বানে এক হাজার জন গরিব ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়। এরআগে চলতি শীত মৌসুমে শীতার্ত ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এছাড়াও করোনাকালীন সময়ে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে যমুনা ব্যাংকের পরিচালক ও বেলকন গ্রুপের চেয়ারম্যান বেলাল হোসেন বলেন, আমি সারা বছরই গরিব ও অসহায় মানুষের পাশে থেকে সহায়তা প্রদানের চেষ্টা করি। অসহায় পরিবারকে সহায়তা করতে পারলে খুব ভালো লাগে। এজন্য সবসময় মানুষের পাশে ছুটে আসি। তাদের মুখের হাসি ফুটলে আমি আনন্দ পাই। এসব সহযোগিতার এই ধারাবাহিকতা আগামীতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।