সাভারে নিখোঁজ ৩ কলেজছাত্রের ২ জনের লাশ উদ্ধার

ঢাকা: সাভারে বন্ধুর বাড়ি বেড়াতে গিয়ে ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ তিন কলেজছাত্রের মধ্যে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার সকালে ও দুপুরে তাদের লাশ উদ্ধার করা হয়।

তারা হলেন- রাজধানীর ধানমন্ডির আইডিয়াল কলেজের বিজ্ঞান শাখার প্রথম বর্ষের ছাত্র মেহেদী (১৭) ও কমার্স শাখার ছাত্র তৌসিফ আহমেদ আকাশ (১৮)। এছাড়া একই কলেজের বিজ্ঞান শাখার প্রথম বর্ষের ছাত্র রাজন (১৭) নিখোঁজ রয়েছেন।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ জানান, রবিবার সকাল ৭টা থেকে ফের উদ্ধার অভিযান শুরু হয়। বেলা ১১টার দিকে রাজাঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় আকাশের লাশটি উদ্ধার করা হয়। পরে স্বজনরা প্রাথমিকভাবে লাশটি তৌসিফ আহমেদ আকাশের বলে শনাক্ত করেন। তার বাড়ি সাভারের ব্যাংক টাউন এলাকায়। পরে দুপুর সাড়ে ১২টার দিকে কোন্ডা এলাকা থেকে ভাসমান অবস্থায় মেহেদীর লাশ উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, শনিবার রাজধানীর ধানমন্ডির আইডিয়াল কলেজের কয়েকজন শিক্ষার্থী সাভারে সহপাঠী আকাশের এলাকায় বেড়াতে যাই। পরে তারা ব্যাংটাউন ব্রিজের কাছে নদীতে গোসল করতে নামে। একপর্যায়ে তীব্র স্রোতের টানে মেহেদী, রাজন, আকাশ, জিহাদুল ও মানিক তলিয়ে যেতে থাকে। এ সময় স্থানীয় লোকজন জিহাদুল ও মানিক উদ্ধার করতে পারলেও মেহেদী, রাজন, ও আকাশ নদীতে তলিয়ে যান।