দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে বিএনপি যড়যন্ত্রে লিপ্তঃ মজিবর রহমান মজনু।

এম আব্দুল আকিম বগুড়া জেলা প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনাকে স্বাগত জানিয়ে বগুড়ায় আনন্দ মিছিল ও সমাবেশ করেছে বগুড়া জেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার(১৬ নভেম্বর) সকালে বগুড়া শহরের সাতমাথার মুজিব মঞ্চ হতে আনন্দ মিছিল শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। আনন্দ মিছিল শেষে মুজিব মঞ্চে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মজিবর রহমান মজনু। তিনি তার বক্তব্যে বলেন, বিএনপি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যড়যন্ত্রে লিপ্ত।

তারা একের পর এক মিথ্যাচার করে জাতীকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। তারা আন্দোলনের নামে সারা দেশে জ্বালাও পোড়াও ও নাশকতা করছে। তাদের নৈরাজ্য জনগণকে সাথে নিয়ে রাজনৈতিক ভাবে মোকাবেলা করা হবে।বিএনপি জামাত জোট যতদিন নাশকতার কর্মসুচী দেবে আমরা জনগণকে সাথে নিয়ে তাদের নাশকতার জবাব দেবো।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বগুড়া সদর ৬ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।
তিনি বলেন, আমরা এক সময় তলাবিহীন ঝুড়ির দেশ ছিলাম,আমাদেরকে মিসকিন বলা হতো। আমাদের কোন সম্মান ছিলনা। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২৪ ঘন্টার মধ্যে ১৮ ঘন্টা পরিশ্রম করে দেশকে সেই কলঙ্কের হাত থেকে রক্ষা করেছেন।
জননেত্রী শেখ হাসিনা বরাবরই বলেন,আমরা উন্নয়ন করছি আর বিএনপি আমাদের বিরুদ্ধে যড়যন্ত্র করছে, পিছন থেকে টেনে ধরার চেষ্টা করছে। অমাদের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে।

কোন যড়যন্ত্র আমাদের উন্নয়নের অগ্রযাত্রা ব্যাহত করতে পারবে না। আমেরিকায় বসে তিনি বলেছিলেন,জাতি সংঘের ১৯ তম সম্মেলন করে গেলাম আগামী ২০ তম সম্মেলনেও বক্তব্য রাখবো।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহস ও শক্তি বুকে পিঠে ধারণ করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করে ঘরে ফিরতে হবে। এই অঙ্গীকার নিয়ে আমাদেরকে রাজপথে থাকতে হবে।

সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি টি জামান নিকেতা, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু,
কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ম. আব্দুর রাজ্জাক, সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক,সদর উপজেলা আ” লীগের সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু ওবায়দুল ববি, জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন,
সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু,
জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীন প্রমুখ।