দেশের মানুষের জান মালের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ বাহিনী অক্লান্ত পরিশ্রম করে চলেছে

নিজস্ব প্রতিবেদক : খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম-সেবা বলেছেন, দেশের আইন-শৃঙ্খলার সার্বিক উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠায় বর্তমান সরকার অত্যন্ত আন্তরিক।

তিনি বলেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশ থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস মাদক এবং অবৈধ অস্ত্রধারীদের মূল উৎপাটন করে একটি সুখী সমৃদ্ধি দেশ গঠনে নিরলস পরিশ্রম করে চলেছেন। দেশের মানুষকে ভালো রাখা এবং ভালো থাকার জন্য বর্তমান সরকারের একটি বড় চ্যালেঞ্জ। তিনি বলেন দেশের মানুষের জান মালের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ বাহিনী দিবারাত অক্লান্ত পরিশ্রম করে চলেছে।

তিনি বলেন আইন-শৃঙ্খলা বিঘ্নকারী সে যেই হোক তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হবে। পুলিশ সুপার আজ ৪ নভেম্বর বিকেল সাড়ে তিনটার দিকে তেরখাদা থানা কমপ্লেক্স ভবন চত্ত্বরে কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। খুলনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার( ক্রাইম এন্ড অপস) সুশান্ত সরকার, পিপিএম- সেবা এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মূখ্য আলোচক আলোচক ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মোঃ নাজমুল হুসেইন খাঁন। বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান,জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সরদার মাহবুবার রহমান, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু ও জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আকরাম হোসেন। বক্তব্য রাখেন, থানার অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন।

আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এফ এম অহিদুজ্জামান,সাধারণ সম্পাদক কে এম আলমগীর হোসেন, ইউপি চেয়ারম্যান যথাক্রমে কৃষ্ণ মেনন রায়, এস এম দ্বীন ইসলাম, শেখ মোঃ মোহসীন ও বুলবুল আহমেদ৷ তেরখাদা প্রেসক্লাবের সভাপতি এস এম মফিজুল ইসলাম জুম্মানসহ সুশীল সমাজের প্রতিনিধি, ইউপি মেম্বার, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।