দূর্গম জনপদ নাইক্ষংছড়ি হাসপাতাল বিনামূল্যে ঔষধ, সেবা ও চিকিৎসা দিল

মোঃ জয়নাল আবেদীন টুক্কু,বান্দরবান

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীর দার্গম জনপদ উপজাতীয় পল্লী চাক পাড়ায় নাইক্ষংছড়ি হাসপাতাল কর্তৃক চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করেছেন।
উপজাতীয় পল্লীর লোকজন বিনামূল্যে ঔষধ, চিকিৎসা পেয়ে খুশিতে আত্মহারা। তারা সেবা দিতে আসা নাইক্ষংছড়ি হাসপাতালের সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।
কমিউনিটি বেইজড হেলথ কেয়ার (ইউ এসসি) স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, ইউ এস সি অপারেশন প্ল্যানে ট্রাইবেল হেলথ কর্মসূচির আওতায় মোবাইল মেডিকেল ক্যাম্প স্থাপনের মাধ্যমে সোমবার (৩১ জানুয়ারি) বেলা ১২ টা থেকে চাক পাড়া কমিউনিটি সেন্টারে এই চিকিৎসা সেবায় শতাধিক উপজাতীয় পল্লীর অসহায় রোগীদের বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়েছে।

নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর বাস্তবায়নে চিকিৎসা সেবা উপজেলা পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু এ জেড মোঃ সেলিম উদ্দিন উপস্থিত থেকে রোগিদের এ সেবা প্রদান করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার তপন বড়ুয়া,, স্বাস্থ্য পরিদর্শক, পল্লব বড়ুয়া, আবুল কালাম প্রমুখ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবারপরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু জাফর মোঃ সেলিম বলেন দুর্গম জনপদের মানুষের সেবা দিতে আমরা সর্রদা প্রস্তুত রয়েছি এবং চিকিৎসা সেবা ও আমাদের উপজেলার দুর্গম এলাকায় অব্যাহত থাকবে।