দিনাজপুরের বিরামপুরে দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত- দৈনিক এই আমার দেশ

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি- সত্যের সন্ধানে নির্ভিক এই স্লোগানে দিনাজপুরের বিরামপুরে বহুল প্রচারিত জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকার ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় সন্ধ্যায় পৌরসভা কনফারেন্স সেন্টারে নানা আয়োজনে ও উৎসবমুখর পরিবেশে বিশেষ মানুষদের মাধ্যমে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও আলোচনা সভা অনুষ্টিত হয়।

বিরামপুর প্রেসক্লাবের সভাপতি ডক্টর নুরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর পত্রিকার বিরামপুর প্রতিনিধি সহকারী অধ্যাপক মশিহুর রহমানের সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকীতে বক্তব্য রাখেন,

উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু,পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার ও থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত, পলিপ্রয়াগপুর ইউনিয়নের চেয়ারম্যান রহমত আলী, বিরামপুর মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার সরকার, উপাধ্যক্ষ মেসবাউল হক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিবেশ কুন্ডু, হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজুর রহমান মিলন,বিরামপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি আকরাম হোসেন, সিনিয়র সহ-সভাপতি ডা.নুরুল হক প্রমুখ।

এসময় থানার তদন্ত (ওসি) মাহাবুব রহমান সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক গোলজার হোসেন, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম বকুলসহ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে বক্ত্যরা সকলেই যুগান্তর পত্রিকার উত্তর উত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।

আলোচনা সভা শেষে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন।

এস এম মাসুদ রানা বিরামপুর দিনাজপুর প্রতিনিধি মোবাইল নম্বর 01718 6762 53