দামুড়হুদায় মহিলা সমাবেশে উপজেলা চেয়ারম্যান আলী মনছুর বাবু

এই আমার দেশ ডেস্ক

সমাবেশে জেলা তথ্য অফিসার আমিনুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং বিষয়ে দামুড়হুদা উপজেলার উজিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় চুয়াডাঙ্গা জেলা তথ্য অফিসের আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে জেলা তথ্য অফিসার আমিনুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং, নারীদের সার্বিক উন্নয়নের জন্য নারীদের করণীয় বিভিন্ন কার্যক্রম সম্পর্কে সচেতন ও সম্পৃক্ততার আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে জেলা তথ্য অফিসার আমিনুল ইসলাম ‘মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ, মাদক, নারী শিক্ষা, ডিজিটাল সুবিধার মাধ্যমে আত্মকর্মসংস্থান অর্জনে করণীয় বিষয় উল্লেখ করেন। সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাসির উদ্দীন উপস্থিত অভিভাবকদের ছেলে-মেয়েদের করোনাকালীন লেখাপড়া বন্ধ না রেখে স্বাভাবিকভাবে পড়াশুনার প্রতি লক্ষ্য রাখার আহ্বান জানান। দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী ‘দামুড়হুদা ইউনিয়নের বিভিন্ন অপরাধ, নারী নির্যাতন ও সহিংসতা দমনে এবং এলাকাবাসীর সমস্যায় তার সহযোগিতার কথা উল্লেখ করেন’।

এছাড়াও উজিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি লিয়াকত আলী জোয়ার্দ্দার, প্রধান শিক্ষিকা মোছা. শামসুন্নাহার প্রমুখ বক্তব্য দেন। মহিলা সমাবেশে আরও উপস্থিত ছিলেন জেলা সহকারী তথ্য অফিসার রোস্তম আলী, দামুড়হুদা ইউপি সদস্য ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ ২ শ জন নারী-পুরুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা তথ্য অফিসের ঘোষক ফারুক হোসেন।