দামুড়হুদার জয়রামপুরে প্রকাশ্যে চলছে মাদকের অবাধ বেচাকেনা: অতিষ্ট এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদকঃ দামুড়হুদা থানাধীন হাউলি ইউনিয়নের অন্তর্ভুক্ত জয়রামপুর এলাকাটি এখন যেন মাদকের প্রকাশ্য আখড়ায় পরিনত হয়েছে। এই এলাকাটিতে ক্রমেই বেড়ে চলেছে পরিচিত মুখের মাদক কারবারিদের অশুভ দৌরাত্ম।
জয়রামপুর রেলষ্টেশন এলাকাটি বহু পুরানো ও ঐতিহ্যবাহী একটি ব্যাবসায়িক স্থান। প্রচুর শিক্ষিত, সৎ, চাকুরীজীবি ও সাধারণ মানুষের বসবাস এই এলাকায়। আরো রয়েছে স্কুল-কলেজ, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানগামী উঠতি বয়সের ছাত্র-ছাত্রীরা। মাদকের এই নিকৃষ্ট দৌরাত্ম্যে এই এলাকার প্রতিটি জনজীবন আজ হুমকির মুখে পড়েছে।
জয়রামপুর এলাকার মাদক কারবারিরা সমাজের খুবই পরিচিত এবং চিহ্নিত মুখ। এই চিন্হিত মুখের ভিতর যাদের যন্ত্রণায় এই এলাকাবাসী আজ অতিষ্ঠ তারা হলো মোঃ উজ্জ্বল, পিতাঃ মৃত: গুরা মন্ডল এবং মোঃ কুতুবউদ্দিন, পিতাঃ মৃত: আলী কদর। এরা সবসময় অস্ত্রে সজ্জিত হয়ে এলাকায় ঘোরাফেরা করে থাকে।
জয়রামপুর রেল স্টেশন ঘেঁষে (চিলেপাড়া) আখ ক্রয়কেন্দ্রের পূর্বপাশের মাঠটি এদের মাদক বিকিকিনির মূল আখড়া হিসাবে পরিচিত। পার্শ্ববর্তী এবং আশেপাশের বিভিন্ন এলাকার উঠতি বয়সী তরুন-যুবাদের আনাগোনায় সকাল ৭টা থেকে গভীর রাত পর্যন্ত মুখর হয়ে থাকে এই স্থানটি। এদের যন্ত্রণায় এলাকাবাসীর প্রাণ আজ ওষ্ঠাগত।
জয়রামপুর এলাকাবাসী আজ জানতে চায়, এই চিন্হিত ও কুখ্যাত মোঃ উজ্জ্বল এবং কুতুবউদ্দিনের খুঁটির জোরটা আসলে কোথায়। সর্বোপরি আজ তারা এই সমাজ বিনষ্টকারী সন্ত্রাসীদের হাত থেকে মুক্তি চায়। সুনির্দিষ্ট কর্তৃপক্ষের কাছে জয়রামপুরের সুশীল সমাজের এখন একটাই দাবি, এলাকায় চিরতরে বন্ধ হোক মাদকের অশুভ তৎপরতা।