তাহিরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

মাহফুজুর রহমান, সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় যথাযোগ্য মর্যাদায় ৪৯তম মহান বিজয় দিবস পালিত হয়েছে। সোমবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় মহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী, তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান।
পরে উপজেলা ফুটবল খেলার মাঠে উপজেলার ভিবিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের অংশ গ্রহনে কুচকায়াওজ ও শরীরচর্চা প্রদর্শনী করা হয়। পরে উপজেলা গণমিলনায়তনে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রধান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জীর সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি খসরু ওয়াহিদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুলস ও বীর মুক্তিযোদ্ধা , স্থানীয় আওয়ামীলী নেতাকর্মী গন।
এছাড়াও উপজেলার বাণ্যিজিক কেন্দ্র বাদাঘাটেও যথাযোগ মর্যাদায় দিবসটি পালন করা হয়েছে। স্কুল, কলেজ, মাদ্রাসাসহ স্থানীয় আওয়ামীলীগ, বিএনপি ও এর অঙ্গসংগঠনগুলি দিন ব্যাপী নানা কর্মসূচীর মধ্য দিয়ে দিবসটি উদযাপন করেছে।