তাহিরপুরে ইয়াবাসহ তিন কারবারি আটক

সুনামগঞ্জ প্রতিনিধি :সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ ইয়াবা ব্যাবসায়ীকে আটক করেছে তাহিরপুর থানা পুলিশ পুলিশ। পুলিশের কাছে আটককৃত ৩ ইয়াবা ব্যাবসায়ী হল, তাহিরপুর সদর ইউনিয়নের ধুতমা গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে জনি মিয়া(২৬), এবং বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত বিল্লাল মিয়ার ছেলে বাদল মিয়া(২৭) ও সহোদর ইব্রাহিম খলিল (২৯)
পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার বিকালে বাদাঘাট পুলিশ ফাঁড়ির এসআই মাহমুদুল হাসানের ও এ এস আই রাজু বিশ্বাসের নেতৃত্বে একদল পুলিশ সদস্য গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কামড়াবন্দ গ্রাম ইয়াবা ব্যাবসায়ী বাদল মিয়া ও সহোদর ইব্রাহিম খলিলের বাড়িতে ইয়াবা বিক্রি কালে তাদের আটক করে। এ সময় তাদের দেহ তল্লাশি করে ৩০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।
এ এস আই রাজু বিশ্বাস জানান, বাদল মিয়া ও তার সহোদর ইব্রাহিম খলিল কামড়াবন্দ গ্রামে তাদের বাড়িতে ইয়াবা বিক্রি করছে এমন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে বাদল মিয়া ও তার ভাই খলিলসিহ ৩ জনকে আটক করি। ইয়াবাসহ আটক হওয়া তিন যুবকের বিরুদ্ধে তাহিরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।