ঢাকা-বগুড়া মহাসড়কে বাস-টেম্পু-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা-বগুড়া মহাসড়কের বগুড়ার শাজাহানপুরে বাস-টেম্পু-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে সিএনজিচালিত অটোটেম্পুর চালকসহ চারজনের মৃত্যু ঘটেছে।

আজ শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) ভোর ছয়টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার মাঝিড়া ক্যান্টনমেন্ট গেটের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটেছে।

নিহতদের মধ্যে দুইজনের নাম-পরিচয় পাওয়া গেছে। তারা হলেনঃ শাজাহানপুর উপজেলার ডেমাজানী হিন্দুপাড়ার কালীদাস (৭২) এবং একই উপজেলার অটোটেম্পু চালক শাহ জামাল (৩৪)।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, বগুড়া থেকে একটি সিএনজিচালিত অটোটেম্পু ঢাকার দিকে যাওয়ার সময় পথিমধ্যে মাঝিড়া ক্যান্টনমেন্ট গেটের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে স্পিডব্রেকারে ব্রেক করলে পেছন দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক সজোরে ধাক্কা মারে। আর এ সময় অটোটেম্পু নিয়ন্ত্রণ হারিয়ে ডান পাশে ছিটকে পড়ে যায় এবং ওইসময় ঢাকা থেকে আসা (বিপরীত দিক) শাওন পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো-ব-১১-৬৩৯৭) চাকার নিচে পিষ্ট হয়ে দুমড়ে মুচড়ে যায় টেম্পুটি। আর এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান এবং অপর একজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর সেখানে মারা যান।

হাইওয়ে পুলিশ ক্যাম্পের এক কর্মকর্তার মাধ্যমে জানা যায়, মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে এবং শাওন পরিবহন নামের বাসটি আটক করা হয়েছে।