ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে জায়গা পাওয়ায় আনন্দিত ছাত্রলীগ নেতা

খোরশেদ আলম, সাভার-আশুলিয়া প্রতিনিধি : অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগে পূর্ণাঙ্গ কমিটির রূপ ধারণ করেছেন। এরই মধ্যেই আশুলিয়া থানা তথা ধামসোনা ইউনিয়নের পলাশবাড়ী এলাকার দুই ছাত্রলীগ নেতাকে পথ দিয়েছেন মো: এনামুল হক সাগর ধর্ম বিষয়ক সম্পাদক ও মোঃ মাহমুদুল হাসান মিঠুকে অর্থ বিষয়ক সম্পাদক, করায় এলাকার সাধারন জনগন আনন্দিত সুন্দর একটা কমিটি উপহার দেওয়ার জন্য।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্রাচায্য স্বাক্ষরিত প্রকাশিত পূর্ণাঙ্গ কমিটিতে এক জনকে ধর্ম বিষয়ক সম্পাদক আরেক জনকে অর্থ বিষয়ক সম্পাদক, করা হয়।

এর আগে তিনি দীর্ঘদিন ধরে ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহব্বায়ক সহ ছাত্রলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করে আসছিলেন। ছাত্রলীগ নেতা হিসেবেও ছাত্র সমাজে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের এ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মনিরুল ইসলাম ।

এসময় নব-নির্বাচিত ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক এনামুল হক সাগর তাকে ধর্ম বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ সরকারের দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এবং ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম এবং ছাত্রনেতা ওবাইদুল ইসলাম অভির প্রতি কৃতঙ্গতা জানিয়েছেন এবং নিজেদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালনে সবার কাছে দোয়া চেয়েছেন।