ঠাকুরগাঁওয়ে নতুন করে আবারো ৬ জন করোনা রোগী শনাক্ত

ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে বিগত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৬ জন বৈশ্যিক মহামারী করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে । এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৮০ জনে।

রবিবার (২১ জুন) সন্ধ্যা সাড়ে সাতটায় ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন ডা. মো.মাহফুজার রহমান সরকার জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন ৬ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলায় – ৩ জন এবং বালিয়াডাঙ্গী উপজেলায় – ৩ জন। সদর উপজেলার ৩ জন রোগীর মধ্যে ২ জনের বাড়ি শহরের আদর্শ কলোনিতে, তাদের বয়স যথাক্রমে ৩৪ ও ২১ বছর। এবং অপর ১ জন ৫৪ বছরের ট্রাফিক পুলিশ সদস্য। বালিয়াডাঙ্গী উপজেলার আক্রান্ত ৩ জনের মধ্যে ১ জনের বাড়ি দূওসুও ইউনিয়নে, যিনি ৩০ বছর বয়সের এক নারী। ৪০ বছর বয়সের আর ১ জনের বাড়ি ভানোর ইউনিয়নে। অপর ১ জন এক কিশোর তার বাড়ি উপজেলার পাড়িয়া ইউনিয়নে। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ১৮০ জন। যাদের মধ্যে ৯২ জন এরইমধ্যে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন‌। এবং জেলাতে এপর্যন্ত মৃত্যু ২ জন। জেলা সিভিল সার্জন সকলকে সরকারি নির্দেশাবলী ও স্বাস্থ্যবিধি মেনে চলার ও ঘরে থাকার জন্য অনুরোধ করেন।

উল্লেখ্য, শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম করোনা শনাক্তের পর এখন পর্যন্ত ঠাকুরগাঁও সদর উপজেলায় ৪৮ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৪৮ জন, হরিপুর উপজেলায় ৩১ জন, রাণীশংকৈল উপজেলায় ২৫ জন ও পীরগঞ্জ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৮ জন। জেলায় সর্বমোট করোনা রোগীর সংখ্যা ১৮০ জন। এবং তাদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়ে ‌ছাড়পত্র পেয়েছেন সর্বমোট ৯২ জন। এবং জেলাতে এপর্যন্ত মৃত্যু হয়েছে ২ জনের।