টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরাম ঢাকার কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নাগরপুরের আছাব মাহমুদ

নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইলের নাগরপুরে সহবতপুর ইউনিয়নের সারাংপুর গ্রামের কৃতি সন্তান খন্দকার আছাব মাহমুদ টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরাম ঢাকার নতুন নির্বাচিত কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক পদে অধিষ্ঠিত হয়েছেন।

রোববার (৩০ জানুয়ারী) জাতীয় প্রেসক্লাবে সংগঠনটির দ্বিবার্ষিক সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে ২০২২-২৪ মেয়াদের নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

নতুন কার্যকরী কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক পদে স্থান পাওয়ার প্রতিক্রিয়া জানতে চাইলে বর্তমানে বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) কর্মরত সাংবাদিক খন্দকার আছাব মাহমুদ সংশ্লিষ্ট কমিটির সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, নিঃসন্দেহে এটা আমার জন্য বড় একটি পাওয়া।

এদিকে নতুন কার্যকরী কমিটিতে স্থান পাওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন টাঙ্গাইল জেলা ও নাগরপুর উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিকক্স মিডিয়ার সাংবাদিকরা ও তার শুভাকাঙ্ক্ষীরা।

উল্লেখ্য, খন্দকার আছাব মাহমুদ উপজেলার সহবতপুর ইউনিয়নের সারাংপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা খন্দকার জানে আলম মোহাম্মদ এর সন্তান। তিনি ছাত্রজীবনে টিএন্ডটি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, নটরডেম কলেজ থেকে এইচএসসি এবং সোফিয়া ইউনিভার্সিটি, বুলগেরিয়া থেকে সাংবাদিকতায় ও গণযোগাযোগে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন।

তিনি বাংলাদেশ টেলিভিশনে অতিথি প্রযোজক-বার্তা হিসেবে কর্মজীবন শুরু করেন এবং পরবর্তীতে ভ্যাকটন টেলিভিশন (ইউকে) বিশেষ প্রতিনিধি, চ্যানেল এস (ইউকে) বার্তা সম্পাদক ও দেশ টেলিভিশনে বার্তা সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।

বর্তমানে বাংলাদেশ টেলিভিশনের বার্তা বিভাগে সিনিয়র প্রযোজক (সকালের পালা প্রধান) হিসেবে কর্মরত আছেন। এছাড়াও তিনি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নাগরপুর উপজেলা শাখার উপদেষ্টাসহ নাগরপুরের বিভিন্ন সমাজ কল্যাণমূলক কাজের সঙ্গে যুক্ত রয়েছেন।