টাঙ্গাইলের মির্জাপুরে ধর্ষণ এবং ভিডিওধারণের অভিযোগে ওষুধ কোম্পানীর কর্মচারী গ্রেপ্তার

সবুজ রানা মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার পাকুল্ল্যা এলাকা থেকে গতকাল দিবাগত রাতে অভিযান চালিয়ে মো.লুৎফর রহমান (৪২)নামক এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছেন র‍্যাব-১২।

গ্রেপ্তারকৃত লুৎফর রহমান মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের চিতেশ্বরী গ্রামের মো. মাইনুল হকের ছেলে। তিনি একটি বেসরকারি ওষুধ কোম্পানীতে চাকুরী করতো।

র‌্যাব-১২ জানায়,ওষুধ কোম্পানীতে চাকুরিরত অবস্থায় লুৎফর রহমান জনৈক মহিলার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এক পর্যায়ে তিনি ওই নারী- কে বিভিন্ন প্রলোভন ও ফুসলিয়ে একাধিক-বার ধর্ষণ করে এবং তা গোপনে মোবাইলে ভিডিও ধারণ ও ছবি তুলে রাখে।

ভিডিও ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্ন সময়ে আনুমানিক প্রায় নগদ২০ লক্ষ টাকা ও১৫ ভরি স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয় এবং ওই নারীকে বিভিন্ন জায়গায় নিয়ে ধর্ষণ করে।

একপর্যায়ে ওই নারী মানসিক ভাবে চাপে কারণে টাঙ্গাইল র‌্যাব-১২এর কার্যালয়ে অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে র‌্যাবের একটি টিম তদন্ত শুরু করে ।

র‍্যাব-১২তথ্য প্রযুক্তি ব্যবহার করে পাকুল্ল্যা থেকে মো. লুৎফর রহমান-কে গ্রেপ্তার করে।

তার কাছে থাকা ভিডিও ও ছবি জব্দ করে।

র‍্যাবের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারীকে ধর্ষণ ও টাকা হাতিয়ে নেওয়ার কথা স্বীকার করেছে এবং তার বিরুদ্ধে মির্জাপুর থানায় পর্ণোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।