টাঙ্গাইলের কাভার্ড ভ্যান-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৩

নিজস্ব প্রতিবেদকঃ টাঙ্গাইলের মির্জাপুরে মহাসড়কে থেমে থাকা একটি কাভার্ড ভ্যানকে যাত্রীবহনকারী একটি হাইচ ধাক্কা দিলে হাইসের চালক ও হেলপারসহ তিনজনের মৃত্যু ঘটেছে। এ ঘটনায় একজন যাত্রী আহতও হয়েছেন।

বুধবার (১৯ মে) সকাল পৌনে পাঁচটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনঃ হাইচের চালক হাসান (৩০), হেলপার ইমন (২৫) ও যাত্রী গোলাম মওলা ওরফে শামীম (২৮) । অপর যাত্রী মীমকে (২৪) গুরুতর আহত অবস্থায় কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। শামীম ও আহত মীম স্বামী-স্ত্রী। তাদের বাড়ী জয়পুরহাট জেলার আক্কেলপুর থানায়।

পুলিশ জানায়, ঈদের ছুটি শেষে বাড়ি থেকে শামীম স্ত্রী মীমকে সঙ্গে নিয়ে কর্মস্থল বি-বাড়িয়া যাচ্ছিলেন। সকালে তাদের বহনকারী হাইচ (ঢাকা মেট্রো চ-১৫-০৫৩৫) মহাসড়কের ওইস্থানে পৌছালে পূর্বে থেকে ওই স্থানে থেমে থাকা একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো ট ২০-৬০২৭) এর পিছনে ধাক্কা মারে। এতে হাইয়ের সামনের অংশ ধুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই হাইচের চালক ও হেলপারসহ শামীম নিহত হন এবং স্ত্রী মীম গুরুতর আহত হন। খবর পেয়ে মির্জাপুর হাইওয়ে থানা পুলিশ গিয়ে আহত মীমকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করে।পরে দূর্ঘটনা কবলিত হাইচ ও কাভার্ড ভ্যান মহাসড়ক থেকে গোড়াই হাইওয়ে থানায় নিয়ে আসা হয়।

গোড়াই হাইওয়ে থানার ওসি মোজাফফর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আইনীপ্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।