ঝিনাইদহ সড়ক বিভাগের কর্মকর্তারা সরোজমীনে কাজের তদারকিতে ব্যাস্ত

ঝিনাইদহ প্রতিনিধি:- ঝিনাইদহ সড়ক বিভাগের কর্মকর্তারা এখন নিয়মিত ভাবে কাজের তদারকিতে সড়ক বিভাগের বিভিন্ন রাস্তায় সরোজমীনে পর্যবেক্ষণে ব্যাস্ত সময় পার করছেন। বর্তমান সড়ক বিভাগ সরকারের সুনাম রক্ষার ক্ষেত্রে কাজের মান বৃদ্ধি, সিডিউল অনুযায়ী কাজ বুঝে নেওয়া হচ্ছে তাদের মূল লক্ষ। এতে করে র্দুনীতি কোমেছে এবং কাজের মান বৃদ্ধি পেয়েছে।
১৮ আগষ্ট ২০১৮ সালে নির্বাহী প্রকৌশলী মোঃ নজরুল ইসলাম ঝিনাইদহ সড়ক বিভাগে যোগদানের পর থেকেই সড়ক বিভাগের মান বৃদ্ধি পেয়েছে। বিগত দিন গুলোতে কিছু কিছু কাজের অনিয়ম থাকলেও বর্তমানে নজরুল ইসলাম যোগদানের পর থেকে কর্মকর্তারা নড়েচড়ে বসছে। অন্যদিকে একই অফিসের উপবিভাগীয় প্রকৌশলী (এস.ডি) তানভির আহমেদ কাজের তদারকি করতে নিজে বিভিন্ন সড়কে সড়কে পর্যবেক্ষণ করে চলেছেন।
বর্তমানে সড়ক বিভাগের এমন কর্মকান্ড দেখে ঠিকাদাররা একটু হিমশিম খেলেও সাধারণ জনগণ কর্মকর্তাদের প্রশাংসা করছেন। তবে সাধারণের দাবি এমন ভাবে যদি কর্মতারা তাদের যে সমস্ত সড়ক গুলো নির্মানাধীন রয়েছে সেগুলোকে সরোজমীনে পর্যবেক্ষণ করে তাহলে কাজের মান আরো ভালো হবে।
উপসহকারী প্রকৌশলী আব্দার রহমান বিশ্বাস জানান, ঝিনাইদহ সড়ক বিভাগ এখন অনেক স্বচ্ছ। প্রত্যেক কাজের সাইডে দাড়িয়ে থেকে কাজ বুঝে নেওয়া হচ্ছে। তাই কাজের মানও ভালো হচ্ছে।