ঝিনাইদহে নির্বাচন অবাধ, সুষ্ট ও শান্তিপুর্ন করার দাবিতে সংবাদ সম্মলেন

ঝিনাইদহ প্রতিনিধি – ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ট নিরপেক্ষ ও শান্তিপুর্ন করার দাবিতে স্বতন্ত্র আওয়ামীলীগ চেয়ারম্যান প্রার্থী জে,এম রশীদুল আলমের সংবাদ সম্মলেন অণুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকাল ১১টার দিকে হাটের রাস্তা রাসেল চত্তরের প্রধান নির্বাচনী কার্যালয়ে এ সংবাদ সম্মলেন অনুষ্ঠতি হয় ।

সংবাদ সম্মলেনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জে,এম রশিদুল আলম লিখিত বক্তব্য পাঠ করে অভিযোগ করেন, ২৪ শে মার্চ তৃতীয় ধাপে সদর উপজেলা পরিষদ নির্বাচন অণুষ্ঠিত হবে। এ নির্বাচনে দোয়াত কলম প্রতিক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন।

নির্বাচনে তফসিল ঘোষনার পর থেকে প্রতিপক্ষ নৌকার চেয়ারম্যান প্রার্থীর লোকজন নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করে ভোটারদের হুমকি, ধামকি দিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে চলেছে। তার নির্বাচনী প্রচার-প্রচারনায় বাধা দিতে বিভিন্ন ইউনিয়নে দোয়াত কলমে নির্বাচনি অফিসে হামলা, ভাংচুর, প্রচার মাইকে বাধা, পোষ্টার ছিড়া ও তার কর্মীদের মারপিট করার অভিযোগ করেছেন তিনি ।

তিনি আরও বলেন, প্রতিপক্ষ নৌকার প্রার্থী পরাজয় নিশ্চিত ভেবে এ সব তান্ডবনীলা চালিয়ে ভোটারদের মাঝে আতংক সৃষ্টি করছেন বলে অভিযোগ করেছেন।
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জে,এম রশিদুল আলম লিখিত বক্তব্য সংবাদ স¤েœলনে বলেন অবিলম্বে নির্বাচন কমিশন ও প্রশাসনের কাছে দাবি জানান, নিরপেক্ষ নির্বাচন, ভোট কেন্দ্রে নিরাপত্ত ব্যবস্থা জোরদার করা, ভোটারদের বাধাহীনভাবে ভোট কেন্দ্রে আসার সুযোগসহ আচরণবিধি লঙ্ঘনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানান।

এ সংবাদ স¤েœলনে সদর উপজেলার পদ্মাকর ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক, দোগাছি ইউপি চেয়ারম্যান ইসাহাক জোয়ারদার ও নলডাঙ্গা ইউপি চেয়ারম্যান কবির হোসেন বিশ^াসসহ তার কর্মী সমর্থেকেরা এবং ঝিনাইদহ প্রেসক্লাব এর সাংবাদিক সহ জেলার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।